CBI

পাসপোর্ট জালিয়াতি মামলায় সিবিআইয়ের জালে শিলিগুড়ির বাসিন্দা, ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ধৃত

বরুণের পরিবার সূত্রে খবর, বরুণকে জিজ্ঞাসাবাদের পর তাঁর স্ত্রী ও গাড়ি চালককেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তল্লাশি চালানো হয়েছে তাঁর গাড়িতেও।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ২১:১৩

—নিজস্ব চিত্র।

পাসপোর্ট জালিয়াতি মামলায় শিলিগুড়িতে গ্রেফতার হলেন এক জন। প্রায় ১৬ ঘণ্টা ম্যারাথন জিজ্ঞাসাবাদের পর শিলিগুড়ির বাসিন্দা বরুণ সিংহ রাঠোর নামে ওই ব্যক্তিকে গ্রেফতার হয়েছেন। এমনটাই খবর সিবিআই সূত্রে। তদন্তকারীদের একটি সূত্রে দাবি, শনিবার ধৃতকে শিলিগুড়িতেই রাখা হবে। রবিবার সকালে তাঁকে বাগডোগরা বিমানবন্দর থেকে দিল্লির উদ্দেশে নিয়ে যাওয়া

Advertisement

বরুণের পরিবার সূত্রে খবর, বরুণকে জিজ্ঞাসাবাদের পর তাঁর স্ত্রী ও গাড়ি চালককেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তল্লাশি চালানো হয়েছে তাঁর গাড়িতেও। সিবিআই সূত্রেও খবর, গাড়ির ভিতর থেকে বেশ কিছু নথি উদ্ধার হয়েছে। বরুণের বাড়ির পাশ থেকেও কিছু জাল প্যানকার্ড, আধারকার্ড, পাসপোর্ট উদ্ধার করেছেন তদন্তকারীরা। উদ্ধার হওয়া পাসপোর্টগুলির মধ্যে ৯৯ শতাংশ নেপালের। তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, পাসপোর্টগুলি মহিলাদের নামে। এই কারবারের সঙ্গে নারীপাচার চক্রের যোগ রয়েছে কি না, সেই বিষয়টিও ভাবাচ্ছে তদন্তকারীদের।

প্রসঙ্গত, শুক্রবারই শিলিগুড়ির এনজেপি স্টেশন চত্বর থেকে গৌতমকুমার সাহাকে আটক করে সিবিআই। সূত্রের খবর, গৌতম পাসপোর্ট অফিসের আধিকারিক। তাঁর কাছ থেকে উদ্ধার হয়েছে লক্ষাধিক টাকা।

আরও পড়ুন
Advertisement