Malda

প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় রক্তাক্ত নাবালিকা, ছোড়া পাথরে ফাটল মাথা, মালদহে গ্রেফতার যুবক

যুবকের প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করেছিল নাবালিকা। সেই রাগে পাথর ছুড়ে মেরে তার মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল ২৯ বছর বয়সি সেই যুবকের বিরুদ্ধে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৪ ১৩:৪৯

—ফাইল চিত্র।

যুবকের প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করেছিল নাবালিকা। সেই রাগে পাথর ছুড়ে মেরে তার মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠল ২৯ বছর বয়সি সেই যুবকের বিরুদ্ধে। মালদহের হরিশ্চন্দ্রপুর থানা এলাকার এই ঘটনায় শোরগোল পড়তেই তদন্তে নেমে ছ’ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। বৃহস্পতিবার তাঁকে চাঁচল মহকুমা আদালতে হাজির করানো হয়েছে। গুরুতর জখম অবস্থায় মালদহ মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন ওই নাবালিকা।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, বুধবার দাদুর বাড়ি যাচ্ছিলেন নাবালিকা। সেই সময় রাতুয়া মাঠ সংলগ্ন এলাকায় রেললাইনের ধারে তার পথ আটকে প্রেম প্রস্তাব দেন অভিযুক্ত যুবক আব্দুর রহমান। অভিযোগ, নাবালিকা সেই প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় তার উপর চড়াও হন আব্দুর। পাথর ছুড়ে মারতে থাকেন তিনি। পাথরের আঘাতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন নাবালিকা। এর পর সেখান থেকে চম্পট দেন অভিযুক্ত। স্থানীয়েরাই নাবালিকাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

পুলিশ সূত্রে খবর, খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় ভালুকা ফাঁড়ি ও হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ছ’ঘণ্টার মধ্যেই গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement