Electrocuted

বিয়েবাড়িতে নববধূ-সহ ছ’জন বিদ্যুৎস্পৃষ্ট উত্তর দিনাজপুরে, আহতেরা সকলেই ভর্তি হাসপাতালে

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিজুলিয়া গ্রামের বাসিন্দা আব্দুল রহমানের পুত্রের বিয়ে ছিল শুক্রবার। তাঁর বাড়িতে চলছিল খাওয়াদাওয়া। সেই সময় ঘটে বিপত্তি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চাকুলিয়া শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৩ ১৮:০৭
Bride and others electrocuted at Chakulia of Uttar Dinajpur

প্রতিনিধিত্বমূলক ছবি।

বিয়েবাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হলেন নববধূ-সহ ছ’জন। শনিবার উত্তর দিনাজপুর জেলার চাকুলিয়া থানার বিজুলিয়া গ্রামের ঘটনা। আহতদের ভর্তি করানো হয়েছে স্থানীয় হাসপাতালে। ওই বধূর শারীরিক পরিস্থিতি আশঙ্কাজনক হওয়ায় তাঁকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিজুলিয়া গ্রামের বাসিন্দা আব্দুল রহমানের পুত্রের বিয়ে ছিল শুক্রবার। তাঁর বাড়িতে চলছিল খাওয়াদাওয়া। সেই সময় ঘটে বিপত্তি। প্রত্যক্ষদর্শীদের দাবি, সেই সময় বিদ্যুৎস্পৃষ্ট হন নববধূ। তাঁকে বাঁচাতে গিয়ে আর কয়েক জন বিদ্যুৎস্পৃষ্ট হন। এক প্রত্যক্ষদর্শী জানান, বিদ্যুতের তার কোনও ভাবে বাড়ির একটি টিনের বেড়ায় ঠেকে গিয়েছিল। এর পর ওই বেড়াটি স্পর্শ করে ফেলেন নববধূ। তাঁকে ওই অবস্থা থেকে উদ্ধার করতে গিয়ে বাকিরাও বিদ্যুৎস্পৃষ্ট হন বলে জানা গিয়েছে।

Advertisement

এর পর ওই বাড়িতে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেওয়া হয়। তড়িঘড়ি আহতদের উদ্ধার করে ভর্তি করানো হয় চাকুলিয়া ব্লক স্বাস্থ্য কেন্দ্রে। নববধূর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে কিসানগঞ্জ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন
Advertisement