Road Accident

বিহারে বিয়েবাড়ি যাওয়ার পথে শিলিগুড়িতে গাড়ি উল্টে মৃত্যু দু’জনের, আহত হয়েছেন অন্তত ২৮ জন

হেলাগছের কাছে ৩১ নম্বর জাতীয় সড়কের উপর আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যানটি উল্টে যায়। রক্তাক্ত অবস্থায় জাতীয় সড়কের উপরে ছিটকে পড়েন সওয়ারিরা। ছুটে আসেন স্থানীয় মানুষ, পুলিশ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ফাঁসিদেওয়া (শিলিগুড়ি) শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ১৬:১৬
শিলিগুড়ির কাছে জাতীয় সড়কের উপর দুর্ঘটনা।

শিলিগুড়ির কাছে জাতীয় সড়কের উপর দুর্ঘটনা। — নিজস্ব চিত্র।

শিলিগুড়ি মহকুমা পরিষদ এলাকার অন্তর্গত ফাঁসিদেওয়ার হেলাগছে দুর্ঘটনা। ৩১ নম্বর জাতীয় সড়কের উপর যাত্রীবোঝাই পিকআপ ভ্যান উল্টে অন্তত দু’জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও অনেকে। মৃতের সংখ্যা আরও বৃদ্ধি পাওয়ার আশঙ্কা।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, কনে যাত্রীদের নিয়ে বুধবার দুপুরে ফাঁসিদেওয়ার হেলাগছ থেকে একটি পিকআপ ভ্যান বিহারের ঠাকুরগঞ্জের উদ্দেশে রওনা দেয়। হেলাগছের কাছে ৩১ নম্বর জাতীয় সড়কের উপর আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যানটি উল্টে যায়। গাড়ি থেকে ছিটকে পড়েন সওয়ারিরা। রক্তাক্ত অবস্থায় জাতীয় সড়কের উপরেই পড়েছিলেন তাঁরা। ছুটে আসেন স্থানীয় মানুষজন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ফাঁসিদেওয়া থানার পুলিশও। প্রশাসনের সঙ্গে এলাকাবাসীরাও উদ্ধারকাজে নামেন। আহতদের উদ্ধার করে তড়িঘড়ি উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়৷ জানা গিয়েছে, ঘটনায় এখনও পর্যন্ত দু’জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ২৮ জন। আহতদের মধ্যে অন্তত চার জনের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

এলাকাবাসী গৌতম মুন্ডা বলেন, ‘‘কী করে দুর্ঘটনা ঘটল, তা সঠিক ভাবে বলতে পারব না। খবর পেয়ে এসে উদ্ধারকাজে হাত লাগাই। নিহত এবং আহতদের উদ্ধার করে মেডিক্যাল কলেজে পাঠাই।’’ এলাকাবাসী আদিত্য সিংহ বলেন, ‘‘পুলিশের সঙ্গে আমরা উদ্ধারকাজে হাত লাগাই। ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। দু’জনের মৃত্যু হয়েছে বলে শুনেছি৷’’ আর এক বাসিন্দা ছোটন সিংহ বলেন, ‘‘আমরা যে যেমন ভাবে পেরেছি আহতদের উদ্ধার করে মেডিক্যাল কলেজে পাঠিয়েছি। দু’জনের মৃত্যুর খবর জানি, বাকিদের অবস্থাও খুব একটা ভাল নয়।’’ ফাঁসিদেওয়ার বিডিও বিপ্লব বিশ্বাস বলেন, ‘‘বিয়েবাড়িতে যাচ্ছিল গাড়িটি। নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। দু’জনের মৃত্যু হয়েছে। তবে তাঁদের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি। বাকিদের উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।’’

আরও পড়ুন
Advertisement