Death

নার্সিং পড়ুয়ার দেহ উদ্ধার গঙ্গারামপুরে, আত্মহত্যা না কি মৃত্যুর নেপথ্যে অন্য কারণ, ধন্দে পরিবার

পুলিশ সূত্রে খবর, মৃত ছাত্রীর নাম রুপালি সরকার (২১)। উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ ব্লকের বাঙালবাড়ি এলাকার বাসিন্দা। প্রায় সাত মাস আগে ওই নার্সিং কলেজে ভর্তি হয়েছিলেন রুপালি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
গঙ্গারামপুর শেষ আপডেট: ১৪ জুন ২০২৪ ২৩:৩৫

—প্রতীকী ছবি।

কলেজ ছাত্রীর মৃত্যু দক্ষিণ দিনাজপুরে। গঙ্গারামপুর শহরের একটি বেসরকারি নার্সিং প্রশিক্ষণ কলেজ হস্টেল থেকে উদ্ধার হয় এক ছাত্রীর ঝুলন্ত দেহ। খবর পেয়ে ঘটনাস্থলে এসে দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। পড়ুয়া আত্মহত্যা করেছেন না কি তাঁর মৃত্যুর নেপথ্যে অন্য কারণ রয়েছে, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মৃত ছাত্রীর নাম রুপালি সরকার (২১)। উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ ব্লকের বাঙালবাড়ি এলাকার বাসিন্দা। প্রায় সাত মাস আগে ওই নার্সিং কলেজে ভর্তি হয়েছিলেন রুপালি। পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতেও তাঁর সঙ্গে মা-বাবার কথা হয়েছিল। এর পর বৃহস্পতিবার সকালে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পড়ুয়ার মৃত্যুতে মুখে কুলুপ এঁটেছেন কর্তৃপক্ষ। এই হস্টেল কারা দেখাশোনা করতেন, দায়িত্বে কে ছিলেন, সেই বিষয়ে কোনও উত্তর মেলেনি। তবে নার্সিং কলেজের এক শিক্ষিকা জানান, বৃহস্পতিবার বেলার দিকে তিনি কলেজে পৌঁছে জানতে পারেন রূপালি ঘরের দরজা খুলছেন না। তার পর দরজা ভেঙে তাঁর দেহ উদ্ধার হয়েছিল।

এসডিপিও দীপাঞ্জন ভট্টাচার্য বলেন, ‘‘পরিবারের তরফ থেকে অভিযোগ পেলে তদন্ত শুরু করবে পুলিশ। মৃত্যুর পিছনে কী কারণ রয়েছে, তা খতিয়ে দেখা হবে। আপাতত মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বালুরঘাটে জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement