Road Accident

লরির সঙ্গে গাড়ির ধাক্কা মালদহে, ঘটনাস্থলেই মৃত পাঁচ, আশঙ্কাজনক দুই

শনিবার রাতে একটি চার চাকা গাড়ি করে সাত জন কালিয়াচক থেকে মালদহের দিকে আসছিলেন। ঠিক সেই সময় গৌড়বঙ্গ স্টেশন সংলগ্ন জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে ওই গাড়িটি একটি লরিকে গিয়ে ধাক্কা মারে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৪ ০২:০৬
পথ দুর্ঘটনা মালদহে।

পথ দুর্ঘটনা মালদহে। —নিজস্ব চিত্র।

পথ দুর্ঘটনা মালদহে। শনিবার ইংরেজবাজার থানার গৌড়বঙ্গ স্টেশন সংলগ্ন জাতীয় সড়কে পথদুর্ঘটনায় প্রাণ গেল পাঁচ জনের। আশঙ্কাজনক অবস্থা দু’জনের।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে একটি চার চাকা গাড়ি করে সাত জন কালিয়াচক থেকে মালদহের দিকে আসছিলেন। ঠিক সেই সময় গৌড়বঙ্গ স্টেশন সংলগ্ন জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে ওই গাড়িটি একটি লরিকে গিয়ে ধাক্কা মারে। এর ফলে গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন জাতীয় সড়ক কর্তৃপক্ষ এবং স্থানীয় থানার পুলিশ। সেখানে গিয়ে রক্তাক্ত অবস্থায় সাত জনকে উদ্ধার করে পুলিশ। তাঁদের মধ্যে পাঁচ জনেরই ঘটনাস্থলে মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁরা চিকিৎসাধীন। ঘটনাটিকে কেন্দ্র করে তৈরি হয় চাঞ্চল্য।

পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে ইংরেজবাজার থানার গৌড়বঙ্গ স্টেশন সংলগ্ন জাতীয় সড়কে একটি চার চাকা গাড়ি করে সাত জন কালিয়াচক থেকে মালদহের দিকে আসছিলেন, সেই সময়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরিকে ধাক্কা মারে। জোড়ে ধাক্কা লাগার কারণে গাড়ির সামনের অংশটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচ জনের। সঙ্কটজনক অবস্থায় দু’জনকে উদ্ধার করে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই আপাতত তাঁদের চিকিৎসা চলছে। সূত্রের খবর, সাত জনের বাড়িই আলিপুরদুয়ারে। তাঁরা ঠিক কী কারণে মালদহে এসেছিলেন তা এখনও জানা যায়নি। কী ভাবে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়েছে তা-ও খটিয়ে দেখছে ইংলিশ বাজার থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement