Arrest

কালীপুজোর আগে ডাকাতির ছক বানচাল, পাঁচ জনকে গ্রেফতার করল কোচবিহারের পুলিশ

পুলিশ সূত্রে খবর, টুটুল বর্মন, প্রসেনজিৎ বিশ্বাস, মহা আলম শেখ, আনিসুল ইসলাম, বাসের আলি নামে পাঁচ জনকে পুলিশ গ্রেফতার করেছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ২৩:৩৯

—প্রতীকী ছবি।

বড়সড় সাফল্য পেল কোচবিহারের সিতাই থানার পুলিশ। কালীপুজোর আগেই ডাকাতির ছক বানচাল করে ডাকাত দলের পাঁচ জনকে গ্রেফতার করল তারা। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে সিতাই থানার অন্তর্গত শিঙিমারি নদীর চর থেকে এই ডাকাত দলকে পুলিশ গ্রেফতার করে। তাঁদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র এবং বেশ কিছু বোম উদ্ধার হয়। একই সঙ্গে ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে বোমা তৈরির সামগ্রী।

Advertisement

পুলিশ সূত্রে খবর, টুটুল বর্মন, প্রসেনজিৎ বিশ্বাস, মহা আলম শেখ, আনিসুল ইসলাম, বাসের আলি নামে পাঁচ জনকে পুলিশ গ্রেফতার করেছে। এঁদের মধ্যে তিন জন অসমের বাসিন্দা। এঁদের থেকে বোমা তৈরির সরঞ্জাম, ১০ প্যাকেট চকলেট বোম, আটটি তাজা বোমা, একটি দেশি পিস্তল এবং সেই সঙ্গে চারটি মোটর বাইক উদ্ধার হয়েছে। এ দিন তাঁদের দিনহাটা মহকুমা আদালতে হাজির করানো হয়। এই বিপুল পরিমাণ অস্ত্র তাঁরা কোথা থেকে পেলন, তা নিয়ে তদন্ত শুরু করেছে সিতাই থানার পুলিশ। কোচবিহারের পুলিশ সুপার দ্যুতিমান ভট্টাচার্য জানান, ‘‘পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে পাঁচ জনকে গ্রেফতার করেছে। তাঁদের কাছ থেকে একটি আগ্নেয়াস্ত্র, আটটি বোম এবং বোম তৈরির সামগ্রী উদ্ধার হয়েছে।’’

আরও পড়ুন
Advertisement