Marijuana Trafficker

ত্রিপুরা থেকে বিহার যাওয়ার পথে ৪০ লক্ষ টাকার গাঁজা আটক কোচবিহারে, গ্রেফতার এক

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার দুপুর ২টো নাগাদ কোচবিহার-২ ব্লকের চকচকা এলাকায় একটি লরি আটক করা হয়। লরিতে তল্লাশি চালিয়ে মেলে প্যাকেট প্যাকেট গাঁজা। ওই লরির চালককে গ্রেফতার করা হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ২২:৫০
marijuana

লরি থেকে উদ্ধার হওয়া গাঁজা। —নিজস্ব চিত্র।

খবর ছিল আগেই। সেই মতো অভিযান চালাতেই ৪০০ কেজি গাঁজা ভর্তি একটি লরি আটকাল কোচবিহার পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। গ্রেফতার করা হল এক জনকে। উদ্ধার হওয়া গাঁজার মূল্য ৪০ লক্ষ টাকার বেশি বলে জানাচ্ছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার দুপুর ২টো নাগাদ কোচবিহার-২ ব্লকের চকচকা এলাকায় একটি লরি আটক করা হয়। লরিতে তল্লাশি চালিয়ে মেলে প্যাকেট প্যাকেট গাঁজা। ওই লরির চালককে গ্রেফতার করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যান ডেপুটি ম্যাজিস্ট্রেট। তাঁর উপস্থিতিতে বাজেয়াপ্ত গাঁজা ওজন করা হয়। তার পর নিয়ে যাওয়া হয় থানায়। পুলিশ জানিয়েছে, ওই লরিটি ত্রিপুরা থেকে বিহারের পটনার দিকে যাচ্ছিল। বাংলার রাস্তা দিয়ে বিপুল পরিমাণ মাদক পাচারের খবর আগেই পেয়ে গিয়েছিলেন গোয়েন্দারা। সময় মতো তাঁরা কোচবিহার শহরে প্রবেশের ঠিক আগে লরিটিকে আটক করেন। তার পর লরির ডালার নীচে লুকিয়ে রাখা থরে থরে মাদকের প্যাকেট উদ্ধার হয়।

এ নিয়ে কোচবিহারের পুলিশ সুপার দ্যুতিমান ভট্টাচার্য বলেন, ‘‘অভিযানে ৪০ প্যাকেট গাঁজা উদ্ধার হয়। এগুলোর সব মিলিয়ে ওজন দাঁড়ায় ৪০০ কেজি। আমরা রঞ্জিত কুমার নামে বিহারের এক বাসিন্দাকে গ্রেফতার করেছি। তিনি ওই লরি চালাচ্ছিলেন। তদন্তে জানা গিয়েছে ত্রিপুরা থেকে বিহারে নিয়ে যাওয়া হচ্ছিল ওই মাদক।’’

আরও পড়ুন
Advertisement