Hanskhali

Hanskhali Murder: ডিভোর্সের আগের রাতে জোর বচসা, হাঁসখালিতে স্ত্রীকে গুলি করে খুন স্বামীর!

ওই দম্পতির বছর কয়েক আগে বিয়ে হয়। কিন্তু বিয়ের পর তাঁদের বনিবনা হয়নি। কিছু দিন আগে আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন তাঁরা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
হাঁসখালি শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ০৯:০৫
স্ত্রীকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে।

স্ত্রীকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে। প্রতীকী চিত্র।

পরের দিনই ছিল বিবাহবিচ্ছেদ মামলার রায়দান। তার আগের রাতে স্ত্রীকে গুলি করে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে নদিয়ার হাঁসখালিতে। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, নদিয়ার হাঁসখালির কৈখালীর এলাকার ওই দম্পতির বছর কয়েক আগে বিয়ে হয়। কিন্তু বিয়ের পর তাঁদের বনিবনা হয়নি। কিছু দিন আগে আদালতে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেন তাঁরা। সেই মামলার চূড়ান্ত রায় ছিল শুক্রবার।

Advertisement

স্থানীয়দের দাবি, এর মধ্যে বৃহস্পতিবার রাতে স্বামীর সঙ্গে স্ত্রীর কথা কাটাকাটি হয়। এর পর গুলির শব্দ শোনা যায়। রাত দশটা নাগাদ ঘটনাটি ঘটেছে। এর পর পরিবারের অন্যান্যরা এবং প্রতিবেশীরা রক্তাক্ত অবস্থায় ওই মহিলাকে বগুলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসকেরা তাঁকে শক্তিনগর জেলা হাসপাতালে পাঠান। এর পর তাঁকে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয়।

পুলিশ সূত্রে খবর, মৃত মহিলার নাম সুজাতা বিশ্বাস। তাঁর বয়স ২৭ বছর। কী ভাবে এই ঘটনা ঘটল, স্বামীই খুনি কি না, ওই আগ্নেয়াস্ত্রই বা কোথা থেকে এল, তা তদন্ত করে দেখছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement