Fight

কাকা ও তুতো ভাইদের উপর অস্ত্র নিয়ে হামলা! নদিয়ায় আশঙ্কাজনক দুই, পলাতক অভিযুক্তরা

বাড়ির সামনে টোটো রাখা নিয়ে দুই পরিবারের মধ্যে ঝামেলায় রক্ত ঝরল তিন জনের। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন বাবা ও দুই ছেলে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
থানারপাড়া শেষ আপডেট: ০৪ জুন ২০২৩ ১৭:৩১
Two young man allegedly attack to uncle and brothers in Nadia

—প্রতীকী চিত্র।

বাড়ির সামনে টোটো রাখা নিয়ে দুই পরিবারের মধ্যে ঝামেলায় গুরুতর আহত দুই পুত্র ও বাবা। দুই ছেলের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে নদিয়ার থানারপাড়া এলাকায়।

পুলিশ সূত্রে খবর, থানার পাড়া এলাকার টোপলা গ্রামের ওয়াহাব মণ্ডল পেশায় টোটোচালক। তাঁর দুই ছেলে সাহেদ ও রিঙ্কু। ওয়াহাবের এক ভাইয়ের দুই ছেলে মিঠুন এবং টিটন। বাড়ির সামনে টোটো রাখা নিয়ে ওয়াহাবের পরিবারের সঙ্গে মিঠুন ও টিটনদের ঝমেলা শুরু হয়। বচসা চলাকালীন টিটন ও মিঠুনের বিরুদ্ধে কাকা ওয়াহাব ও তুতো ভাই রিঙ্কুকে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ উঠেছে। জখম বাবা ও ছেলে নতিডাঙা গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। কিন্তু পরে তাঁদের শারীরিক পরিস্থিতির অবস্থার অবনতি হলে দু’জনকেই মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

Advertisement

অন্য দিকে, এই ঘটনায় থানায় ঘটনার অভিযোগ জানাতে যাওয়ার সময় ওয়াহাবের আর এক ছেলে সাহেদের উপরে আবার টিটন ও মিঠুন চড়াও হন বলে প্রত্যক্ষদর্শীদের অভিযোগ। দুই ভাইকে উদ্ধার করে প্রথমে নাজিরপুর ব্লক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করানো হয়। কিন্তু তাঁরও ও আঘাত গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত ওয়াহাব ও সাহিদের অবস্থা আশঙ্কাজনক বলে খবর। এই ঘটনার পর থেকেই টিটন ও মিঠুন পলাতক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement