arrest

কংগ্রেস কর্মীকে গুলি করার ঘটনায় গ্রেফতার দুই, ধৃতদের পুলিশি হেফাজতের নির্দেশ

ধৃতেরা হলেন হাসিবুল শেখ (২৫) এবং একবর আলি (৩৩)। দু’জনেরই বাড়ি শমসেরগঞ্জের তিনপাকুরিয়া অঞ্চলে। বুধবারই ধৃতদের আদালতে হাজির করানো হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ২৩:১৫
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থানা এলাকার তিনপাকুরিয়ার বাবুপুরে কংগ্রেস কর্মীকে গুলি করার ঘটনায় গ্রেফতার দুই। ধৃতেরা হলেন হাসিবুল শেখ (২৫) এবং একবর আলি (৩৩)। দু’জনেরই বাড়ি শমসেরগঞ্জের তিনপাকুরিয়া অঞ্চলে। বুধবারই ধৃতদের আদালতে হাজির করানো হয়। বিচারক তাঁদের পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

গত রবিবার তিনপাকুরিয়ায় অঞ্চলের কংগ্রেস কর্মীকে গুলি করার অভিযোগ ওঠে। আরিফ শেখ নামে আক্রান্ত ওই কংগ্রেস কর্মী বর্তমানে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় একে অপরের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন কংগ্রেস এবং তৃণমূল নেতৃত্ব। বিষয়টি নিয়ে থানা ঘেরাও করার পাশাপাশি বিধায়ক-সহ আরও চার জনের নামে শমসেরগঞ্জ থানায় এফআইআর দায়ের করে কংগ্রেস। অন্য দিকে, তৃণমূল বিধায়ক আমিরুল ইসলাম ও জেলা সভাপতি মিছিল করে ঘটনার প্রতিবাদ জানানোর পাশাপাশি নিজেরাই গুলি করে বিধায়কের উপর দোষ চাপানোর চেষ্টা করা হচ্ছে বলেও অভিযোগ করেন। তার পরেই গুলিকাণ্ডে শমসেরগঞ্জের তিনপাকুরিয়া এলাকার বেশ কয়েক জনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতার করা হয় দুই যুবককে।

Advertisement
আরও পড়ুন
Advertisement