TMC leader murdered

ভরা বাজারে গুলি করে খুন করা হল তৃণমূল নেতাকে, শীতলখুচির পর চাঞ্চল্য নদিয়ার হাঁসখালিতেও

শুক্রবার নদিয়ার হাঁসখালির ছোট চুপড়ি বাজারের কাছে ঘটনাটি ঘটেছে। মৃতের নাম আমোদ আলি বিশ্বাস। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে হাঁসখালি থানার পুলিশ।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
হাঁসখালি শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১১:৫৬
তৃণমূল নেতাকে গুলি করে খুন। প্রতীকী ছবি।

তৃণমূল নেতাকে গুলি করে খুন। প্রতীকী ছবি।

গুলি করে খুন করা হল তৃণমূল নেতাকে। শুক্রবার নদিয়ার হাঁসখালির ছোট চুপড়ি বাজারের কাছে ঘটনাটি ঘটেছে। মৃতের নাম আমোদ আলি বিশ্বাস।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বড় চুপড়ির বাসিন্দা আমোদ ছোট চুপড়ি বাজারে সকালে বাজার করতে যান। সেখানে মোটরবাইকে করে দুই ব্যক্তি এসে তাঁর সঙ্গে কিছু ক্ষণ কথা বলেন। তাঁদের মধ্যে কথা কাটাকাটিও হয়। এর পরেই তাঁরা আমোদকে গুলি করে পালিয়ে যান। স্থানীয়েরাই তড়িঘড়ি ওই ব্যক্তিকে বগুলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখানে আমোদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

Advertisement

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে হাঁসখালি থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, কারা কী কারণে আমোদকে খুন করলেন, তা তদন্ত করে দেখা হচ্ছে। হাঁসখালি ব্লক তৃণমূলের সভাপতি শিশির রায় বলেন, ‘‘ব্যক্তিগত শত্রুতার জেরে খুন বলে মনে হচ্ছে। পুলিশ তদন্ত করলে সত্যি প্রকাশ্যে আসবে।’’

রানাঘাট পুলিশ জেলার সুপার কে কান্নান বলেন, ‘‘আমোদ আলি বিশ্বাস ব্যক্তি দীর্ঘ দিন সমাজবিরোধী কাজের সঙ্গে যুক্ত। তাঁর বিরুদ্ধে একাধিক খুন ও খুনের চেষ্টার মামলা আছে। কয়েক দিন আগে তাঁর বাড়িতে অভিযান চালিয়ে বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছিল। দু’টি গোষ্ঠীর লড়াইয়ে খুন বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।’’

আরও পড়ুন
Advertisement