Domkol

তৃণমূল কাউন্সিলরের বাড়িতে বোমা নিয়ে হামলার অভিযোগ! ভোটের পরেও ডোমকলে অশান্তি চলছেই

তৃণমূলের এক কাউন্সিলরের বাড়ি লক্ষ্য করে হামলার অভিযোগে উত্তেজনা শহরের ৬ নম্বর ওয়ার্ডে। অভিযোগ, ওই ওয়ার্ডের কাউন্সিলর নুরাবুল হকের বাড়িতে গভীর রাতে বোমাবাজি করেছে দুষ্কৃতীরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ০১ জুন ২০২৪ ১৩:৪২

—প্রতীকী চিত্র।

ভোট পরবর্তী সময়েও অশান্তি ছড়াচ্ছে মুর্শিদাবাদের ডোমকলে। বুধ এবং বৃহস্পতিবার পর শুক্রবারেও বোমাবাজির অভিযোগ উঠল এলাকায়। এ বার তৃণমূলের এক কাউন্সিলরের বাড়ি লক্ষ্য করে হামলার অভিযোগে উত্তেজনা শহরের ৬ নম্বর ওয়ার্ডে। অভিযোগ, ওই ওয়ার্ডের কাউন্সিলর নুরাবুল হকের বাড়িতে বাম এবং কংগ্রেস জোট আশ্রিত দুষ্কৃতীরা গভীর রাতে বোমাবাজি করেছে। যদিও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছে দুই দলই। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

নুরাবুলের অভিযোগ, তাঁর বাড়িতে ঢুকে বোমা নিয়ে হামলা চালানো হয়। গাড়িতেও বোমা ছোড়া হয়। তিনি বলেন, ‘‘বাড়ি লক্ষ্য করে ওরা পাঁচটি বোমা ছুড়েছিল। একটি বোমা ফাটেনি।’’

পুলিশ সূত্রে খবর, বিস্ফোরণের খবর শুনে ঘটনাস্থলে যায় ডোমকল থানার পুলিশ। বাড়ির সদস্যদের বয়ান নেওয়ার পর শুরু হয়েছে তল্লাশি। ঘটনাস্থল থেকে একটি তাজা বোমাও উদ্ধার হয়। সেটি নিষ্ক্রিয় করার বন্দোবস্ত করা হয়।

এখনও এই ঘটনায় আটক বা গ্রেফতারির কোনও খবর পাওয়া যায়নি। তবে পুলিশ তদন্ত চালাচ্ছে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement