Accident

বর্ধমানে ডাক্তার দেখিয়ে ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু মুর্শিদাবাদের তিন জনের, দু’জন আশঙ্কাজনক

স্থানীয় সূত্রে খবর, ডাক্তার দেখাতে বৃহস্পতিবার ভোরে বর্ধমান মেডিক্যাল কলেজে গিয়েছিলেন ফুলিয়ার ৫ জন। সেখান থেকে ফেরার পথে কেতুগ্রামে দুর্ঘটনা ঘটে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বড়ঞা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০২৩ ১৭:৫৯
পথ দুর্ঘটনায় মৃত্যু হল একই পরিবারের ৩ জনের। নিজস্ব চিত্র।

পথ দুর্ঘটনায় মৃত্যু হল একই পরিবারের ৩ জনের। নিজস্ব চিত্র।

ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল একই পরিবারের ৩ জনের। বৃহস্পতিবার বর্ধমানের হলদিয়া-ফরাক্কা বাদশাহী সড়কে ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে মদন মল্লিক (৫৬), বাদশা মল্লিক (৪২) এবং চাঁদ ‌শেখের (৬০)। প্রত্যেকেই মুর্শিদাবাদের বড়ঞার ফুলিয়া গ্রামের বাসিন্দা। পূর্ব বর্ধমানের পুলিশ সুপার কামনাশিস সেন বলেন, ‘‘৩ জনের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বাকিদের চিকিৎসা চলছে।’’

স্থানীয় সূত্রে খবর, ডাক্তার দেখাতে বৃহস্পতিবার ভোরে বর্ধমান মেডিক্যাল কলেজে গিয়েছিলেন ফুলিয়ার ৫জন। সেখান থেকে ফেরার পথে কেতুগ্রামে দুর্ঘটনা ঘটে। ওই ৫ জন যে চারচাকার গাড়িতে করে যাচ্ছিলেন, সেটির সঙ্গে একটি গ্যাস ট্যাঙ্কারের সঙ্গে সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর ৫ জনকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে ৩ জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে চম্পা বিবি (৩৫) এবং পারভেজ হোসেন (৩৫)-কে। এই দু’জনকে কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরের প্রস্তুতি চলছে।

Advertisement

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে। মৃতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বর্ধমান মেডিক্যালের মর্গে।

আরও পড়ুন
Advertisement