Arrest

নির্দল সমর্থক খুনের ঘটনায় গ্রেফতার তিন, ধৃতদের পাঁচ দিনের পুলিশ হেফাজত

ধৃতদের শনিবারই কৃষ্ণনগর জেলা আদালতে পেশ করা হয়। বিচারক ৫ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। পুলিশ সূত্রে খবর, খুনের ঘটনায় আর কারা জড়িত, তা জানতে ধৃতদের জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নাকাশিপাড়া শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৩ ২৩:১৩

—প্রতীকী ছবি।

নির্দল সমর্থক খুনের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে শনিবার তিন জনকে গ্রেফতার করে নদিয়ার নাকাশিপাড়া থানার পুলিশ। ধৃতেরা হলেন আলতাব শেখ, মামুন শেখ, খায়রুল শেখ। ধৃতদের শনিবারই কৃষ্ণনগর জেলা আদালতে পেশ করা হয়। বিচারক ৫ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। পুলিশ সূত্রে খবর, খুনের ঘটনায় আর কারা জড়িত, তা জানতে ধৃতদের জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

প্রসঙ্গত, শুক্রবার রাতে বাড়ির বারান্দায় খাবার খাচ্ছিলেন নাকাশিপাড়া থানার বীরপুরের খবির শেখ (৪৮) নামে এক নির্দল সমর্থক। সেই সময় তাঁর বাড়িতে চড়াও হয় জনা পনেরো দুষ্কৃতী। দুষ্কৃতীরা প্রত্যেকেই তৃণমূল আশ্রিত বলে মৃতের পরিবারের দাবি। খবিরকে উঠোনে নিয়ে এসে বাঁশ ও লাঠি দিয়ে বেধড়ক মারধর করার অভিযোগ ওঠে। বেধড়ক মারে জ্ঞান হারিয়ে ফেলেন খবির। তাঁর ছেলে ও পরিবারের লোকজন ছুটে এলে দুষ্কৃতীরা সেখান থেকে পালিয়ে যায় বলে জানা গিয়েছে। পরিবারের লোকজন তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে বেথুয়াডহরি গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ওই নির্দল সমর্থককে মৃত বলে ঘোষণা করেন।

Advertisement
আরও পড়ুন
Advertisement