WB Panchayat Election 2023

বিমলেন্দু আর মহুয়াকে তলব বক্সীর

নবজোয়ার যাত্রায় বৃহস্পতিবার উত্তর নদিয়ার কালীগঞ্জে রাত্রিবাস ও অধিবেশন করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
করিমপুর শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ০৯:২৭
Subrata Bakshi

তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী। — ফাইল চিত্র।

পঞ্চায়েত নির্বাচনের আগে করিমপুরে দলের ঘর সামলাতে এ বার বিধায়ক বিমলেন্দু সিংহ রায় এবং কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মিত্রকে কলকাতায় তলব করলেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী। তৃণমূল সূত্রের খবর, আজ, শনিবারই তাঁদের ডেকে পাঠানো হয়েছে।

নবজোয়ার যাত্রায় বৃহস্পতিবার উত্তর নদিয়ার কালীগঞ্জে রাত্রিবাস ও অধিবেশন করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সূত্রের দাবি, প্রার্থী বাছাইয়ের জন্য করিমপুরের দুই বিবদমান শিবিরের পক্ষ থেকে দু’টি তালিকা জমা করা হয়েছে। জেলা নেতৃত্বের তরফে অভিষেককে জানানো হয়, করিমপুরের বিবাদ এখনই সামলানো না হলে ভোটে পরিস্থিতি খারাপ হবে। তার পরেই সাধারণ সম্পাদক হস্তক্ষেপ করেন। তৃণমূল সূত্রের দাবি, করিমপুরের বিধায়ক বিমলেন্দুর সঙ্গে প্রাক্তন বিধায়ক মহুয়ার শিবিরের বিরোধ দীর্ঘদিনের। এর আগে স্বয়ং দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রকাশ্যে মহুয়াকে সতর্ক করলেও লাভ হয়নি বলে অভিযোগ। তাঁর অনুগামী বলে পরিচিত, করিমপুর ১ ব্লক তৃণমূলের প্রাক্তন সভাপতি তরুণ সাহা এবং বিমলেন্দু-অনুগামী বলে পরিচিত করিমপুর ১ ব্লক সভাপতি আশিসকুমার চট্টোপাধ্যায় দু’জনেই শনিবার জানান, তাঁরা তাঁদের মতো করে বাছাই তালিকা দিয়েছেন।

Advertisement

রাতে বিমলেন্দু বলেন, “পঞ্চায়েত নির্বাচন যাতে সুষ্ঠু ভাবে হয়, তার জন্য সুব্রত বক্সী আমাকে, মহুয়া মৈত্রকে এবং এই কেন্দ্রের দুই ব্লক সভাপতিকে ডেকেছেন।" চেষ্টা করেও রাতে মহুয়া মৈত্রের সঙ্গে যোগাযোগ করা যায়নি।

আরও পড়ুন
Advertisement