Accident

জাতীয় সড়কে যাত্রিবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, মুর্শিদাবাদে আহত ট্রাকচালক-সহ পাঁচ

জাতীয় সড়কে যাত্রিবাহী বেসরকারি বাসের এবং মালবোঝাই ট্রাকে মুখোমুখি সংঘর্ষে আহত হলেন পাঁচ জন। তাঁদের মধ্যে রয়েছেন চার জন বাসযাত্রী এবং ট্রাকচালকও।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১৪:৪১
Some people injured due to an accident at Sargachhi of Murshidabad

বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। — নিজস্ব চিত্র।

জাতীয় সড়কে যাত্রিবাহী বেসরকারি বাস এবং মালবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত হলেন পাঁচ জন। তাঁদের মধ্যে রয়েছেন চার জন বাসযাত্রী এবং ট্রাকচালকও। সোমবার এই দুর্ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের সারগাছিতে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে ৩৪ নম্বর জাতীয় সড়কে ওই দুর্ঘটনা ঘটে সারগাছি ফাঁড়ি সংলগ্ন এলাকায়। প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে মালবোঝাই একটি ট্রাক বেলডাঙা থেকে বহরমপুরের দিকে যাচ্ছিল। অন্য দিক থেকে আসা যাত্রিবাহী একটি বেসরকারি বাস কলকাতার দিকে যাচ্ছিল। সারগাছি ফাঁড়ির কাছে ৩৪ নম্বর জাতীয় সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টোপথে চলে আসে বাসটি। তখনই ঘটে দুর্ঘটনা।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দুর্ঘটনায় আহত চার যাত্রীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তাঁদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। তবে ট্রাকেই আটকে পড়েছিলেন ট্রাকচালক। তাঁকে উদ্ধার করে ভর্তি করানো হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন তিনি।

আরও পড়ুন
Advertisement