Firing

জমি বিবাদে গুলিবিদ্ধ প্রৌঢ়, জখম মোট ১০, পাঁচিল দেওয়া নিয়ে তুলকালাম নাকাশিপাড়ায়

পাটুয়াভাঙা গ্রামের বাসিন্দা কুদ্দুস শেখের পরিবার এবং চিল্লু শেখের পরিবারের মধ্যে দীর্ঘ দিন ধরেই জমি নিয়ে গন্ডগোল। সোমবার তা চরম আকার ধারণ করে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
নাকাশিপাড়া শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৩:৫১
জমি নিয়ে বিবাদের জেরে গুলি চালানোর অভিযোগ।

জমি নিয়ে বিবাদের জেরে গুলি চালানোর অভিযোগ। — ফাইল চিত্র।

পাঁচিল দেওয়া নিয়ে তুলকালাম কাণ্ড নদিয়ার নাকাশিপাড়ার পাটুয়াভাঙা গ্রামে। দুই পরিবারের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ এক প্রৌঢ়। এ ছাড়াও জখম হয়েছেন আরও ৯ জন। আহতদের ভর্তি করানো হয়েছে হাসপাতালে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পাটুয়াভাঙা গ্রামের বাসিন্দা কুদ্দুস শেখের পরিবার এবং চিল্লু শেখের পরিবারের মধ্যে দীর্ঘ দিন ধরেই জমি নিয়ে গন্ডগোল। সোমবার তা চরম আকার ধারণ করে। কুদ্দুসের দাবি, সোমবার তাঁরা আদালতের নির্দেশ পেয়ে পাঁচিল দেওয়ার কাজ শুরু করেছিলেন। অভিযোগ, সেই সময় তাঁদের উপর চড়াও হয় চিল্লু এবং তাঁর পরিবারের লোকজন। কুদ্দুসের অভিযোগ, সোমবার সকালে তাঁর দাদা আব্বাস শেখ এবং বৌদি আমিরোন বিবির সঙ্গে গন্ডগোল শুরু হয় চিল্লুর। তাঁদের সঙ্গে বাগ্‌বিতণ্ডা গড়ায় মারপিটে। দাদা এবং বৌদিকে বাঁচাতে কুদ্দুসের হাতে গুলি লাগে বলে অভিযোগ। ফটিক শেখ নামে এক জন গুলি চালায় বলে দাবি কুদ্দুসের।

Advertisement

ওই ঘটনায় কুদ্দুস-সহ ১০ জন আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। তাঁদের মধ্যে ৬ জনকে শক্তিনগর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের মাথায় আঘাত লেগেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

আরও পড়ুন
Advertisement