Murshidbad

Murhsidabad: হবু শ্বশুরবাড়ি থেকে ফিরে বুকে-পেটে তীব্র যন্ত্রণা, মৃত্যু যুবকের! পলাতক মেয়ের পরিবার

মৃতের বাবা দুলাল মণ্ডলের দাবি, ‘‘মেয়েটির বাড়ি গিয়েই কিছু ঘটনা ঘটেছে।’’ ছেলেকে খাবারে বিষ মেশানো খাবার খাওয়ানোর অভিযোগ করেন তিনি।

Advertisement
নবগ্রাম শেষ আপডেট: ৩০ জুলাই ২০২২ ১৫:১৬
যুবকের মৃত্যুর পর প্রেমিকার পরিবারের লোকজন পলাতক।

যুবকের মৃত্যুর পর প্রেমিকার পরিবারের লোকজন পলাতক। প্রতীকী চিত্র।

এক যুবকের রহস্যমৃত্যুতে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের নবগ্রামের মাঝিগ্রাম এলাকায়। ছেলের প্রেমিকার পরিবারের বিরুদ্ধে খুনের অভিযোগ করল মৃতের পরিবার।

স্থানীয় সূত্রে খবর, নবগ্রামের মাঝিগ্রামের বাসিন্দা প্রতাপ মণ্ডলের সঙ্গে এক তরুণীর প্রণয়ের সম্পর্ক ছিল। তাঁদের বিয়ের ব্যাপারে দুই পরিবারের মধ্যে কথাবার্তাও হচ্ছিল। তরুণীর বাড়িতে যাতায়াত ছিল বছর ২৪-এর ওই যুবকের। শুক্রবারও প্রেমিকার বাড়িতে গিয়েছিলেন তিনি। কিন্তু তাঁর বাড়ি থেকে ফেরার পরই অসুস্থ বোধ করেন। পরিবারের দাবি, প্রতাপ জানান, তাঁর বুক ও পেটে তীব্র যন্ত্রণা হচ্ছে। তড়িঘড়ি তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এর পরেই তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়। মৃতের বাবা দুলাল মণ্ডলের দাবি, ‘‘মেয়েটির বাড়ি গিয়েই কিছু ঘটনা ঘটেছে।’’ ছেলেকে বিষ মেশানো খাবার খাওয়ানো হয়েছে বলেও অভিযোগ করেন তিনি। ওই পরিবারের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন দুলাল।

Advertisement

যুবকের পরিবারের দাবি, পাড়ারই একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল প্রতাপের। কিছু দিন আগে বাড়ি থেকে পালিয়ে গিয়েছিলেন দু’জন। এ নিয়ে দুই পরিবারের অশান্তি শুরু হয়। মামলা গড়ায় আদালতে। স্থানীয়দের একাংশের দাবি, প্রতাপের সঙ্গে ওই মেয়ের সম্পর্ক মানতে পারেনি তরুণীর পরিবার। যদিও পরে পরিস্থিতির বদল হয়। দুই পরিবারের মধ্যে বিয়ের কথাবার্তাও শুরু হয়েছিল। তার মধ্যেই এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

ইতিমধ্যে নবগ্রাম থানায় অভিযোগ করেছে মৃতের পরিবার। পুলিশও তদন্ত শুরু করেছে। কিন্তু মেয়ের পরিবারের প্রত্যেকে পলাতক বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement