Accident

ইদে বোনের বাড়ি যাওয়ার সময় পথ দুর্ঘটনা, করিমপুরে মৃত্যু তরুণীর

মৃত যুবতীর নাম কুলছন বিবি মণ্ডল (৩২)। নদিয়ার করিমপুর জোঙড়াদহ কালীবাড়ির সামনে কৃষ্ণনগর-করিমপুর রাজ্য সড়কে দুর্ঘটনাটি ঘটে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
করিমপুর শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ১৮:০০

প্রতীকী ছবি।

ইদের অনুষ্ঠানে বোনের বাড়ি যাবেন বলে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন। সেখানে পৌঁছনোর আগেই দুর্ঘটনায় মৃত্যু হল তরুণীর। মৃত যুবতীর নাম কুলছন বিবি মণ্ডল (৩২)। নদিয়ার করিমপুর জোঙড়াদহ কালীবাড়ির সামনে কৃষ্ণনগর-করিমপুর রাজ্য সড়কে দুর্ঘটনাটি ঘটে। শুক্রবার কৃষ্ণনগর জেলা হাসপাতালে মৃত বধূর ময়নাতদন্ত করা হবে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাত ৯টা নাগাদ করিমপুর থানা এলাকার মধ্য গোপালপুর থেকে বাথানপাড়া এলাকায় বোনের বাড়ি যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বেরিয়েছিলেন ওই বধূ। সপরিবারে আত্মীয়ের বাড়িতে ইদের উৎসবে যোগ দিতে যাচ্ছিলেন বলে জানা গিয়েছে। কালীবাড়ি এলাকায় থেকে কৃষ্ণনগরগামী একটি ডাম্পার একটি বাইকে ধাক্কা মারে। বাইকে থাকা দু’জন আরোহী রাস্তায় ছিটকে পড়েন। মৃত কুলছন বাইক থেকে ছিটকে ডাম্পারের তলায় পড়ে যান। ডাম্পারের চাকায় থেঁতলে যায় কুলছানের দেহ। তাড়াতাড়ি তাঁকে উদ্ধার করে করিমপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

Advertisement

মৃত বধূর স্বামী ইসমাইল মণ্ডল বলেন, ‘‘ইদে ঘুরতে বেরিয়ে বোনের বাড়ি যাওয়ার ইচ্ছা ছিল। তার আগেই দুর্ঘটনা প্রাণ কেড়ে নিল।’’

আরও পড়ুন
Advertisement