Accidental Death

স্কুটি নিয়ে লরিতে ধাক্কা, চাকার তলায় পিষ্ট হয়ে মুর্শিদাবাদে জাতীয় সড়কে মৃত্যু মহিলাচালকের!

শনিবার সকাল ৯টা নাগাদ রেলগেট সংলগ্ন এলাকা দিয়ে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারান স্কুটিচালক। সেই সময় একটি বালি বোঝাই লরিকে ধাক্কা মারে স্কুটিটি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪ ১২:৫৭
accident

—প্রতীকী চিত্র।

স্কুটি করে বাড়ি ফেরার পথে লরির ধাক্কায় মৃত্যু হল এক মহিলার। শনিবার সকালে মুর্শিদাবাদের সারগাছিতে ৩৪ নম্বর জাতীয় সড়কে এই দুর্ঘটনা হয়। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম রুপালি ঘোষ। তাঁর বাড়ি সারগাছি থানার বাজার সংলগ্ন এলাকায়।

Advertisement

স্থানীয়রা জানাচ্ছেন, স্কুটি করে বহরমপুর থেকে সারগাছি আসছিলেন ৪২ বছরের এক মহিলা। সারগাছি রেল গেট সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে খবর, শনিবার সকাল ৯টা নাগাদ রেলগেট সংলগ্ন এলাকা দিয়ে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারান স্কুটিচালক। সেই সময় একটি বালি বোঝাই লরিকে ধাক্কা মারে স্কুটিটি। রাস্তায় পড়ে গিয়ে লরির চাকাতে পিষ্ট হন রুপালি নামে ওই মহিলা। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, হাসপাতালে নিয়ে যাওয়ার মতো সময় মেলেনি। অকুস্থলেই মৃত্যু হয় ওই স্কুটিচালকের। তাঁদের দাবি, দ্রুতগতিতে ‘‌ওভারটেক’‌ করতে গিয়েই ওই দুর্ঘটনা হয়। এক প্রত্যক্ষদর্শীর কথায়, ‘‘স্কুটিটি খুব জোরে যাচ্ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে একটি লরিতে ধাক্কা মেরে স্কুটি থেকে ছিটকে পড়েন ওই মহিলা। কয়েক সেকেন্ডের ব্যবধান। লরির চাকায় পিষ্ট হয়ে রাস্তাতেই মারা যান তিনি।’’

অন্য দিকে, পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগে দীর্ঘ ক্ষণ জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয়রা। খবর পেয়ে বেলডাঙা থানার পুলিশ ঘটনাস্থলে যায়। ইতিমধ্যে ঘাতক লরিটিকে পুলিশ আটক করেছে তারা। আপাতত যান চলাচল স্বাভাবিক হয়েছে।

আরও পড়ুন
Advertisement