Nadia

Nadia: বেপরোয়া গতির বলি! শান্তিপুরে লরির ধাক্কায় মৃত্যু অন্তঃসত্ত্বার, গুরুতর আহত আরও দুই মহিলা

সকল তখন প্রায় ছ’টা। হঠাৎই শান্তিপুরের দিক থেকে কালনাগামী একটি লরি প্রচণ্ড গতিতে ধাক্কা মারে তিন মহিলাকে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
শান্তিপুর শেষ আপডেট: ২৪ জুলাই ২০২২ ১২:৩৩
লরির ধাক্কায় মৃত্যু হল অন্তঃসত্ত্বার!

লরির ধাক্কায় মৃত্যু হল অন্তঃসত্ত্বার! প্রতীকী চিত্র।

বেপরোয়া গতির বলি এক নাগরিক! রবিবার সকালে নদিয়ার শান্তিপুরে লরির ধাক্কায় গুরুতর জখম তিন মহিলার। তাঁদের মধ্যে ছিলেন অন্তঃসত্ত্বা বধূ। পরে মৃত্যু হয় তাঁর। এই দুর্ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল এলাকায়। ঘাতক লরিচালকের গ্রেফতারির দাবিতে পথ অবরোধ করলেন এলাকাবাসী।

সকাল তখন প্রায় ছ’টা। স্থানীয় সূত্রে খবর, শান্তিপুর শহরের শেষ প্রান্তে ২৩ এবং ২৪ নম্বর ওয়ার্ডের সংযোগস্থলে কালনা ঘাট রোড ধরে হাঁটছিলেন তিন মহিলা। হঠাৎই শান্তিপুরের দিক থেকে কালনাগামী একটি লরি প্রচণ্ড গতিতে ধাক্কা মারে তিন মহিলাকে। এঁদের নাম সরস্বতী সর্দার, সুদীপা মণ্ডল এবং হারানি মণ্ডল। এঁদের মধ্যে সুদীপা অন্তঃসত্ত্বা ছিলেন। লরির ধাক্কায় তিনি গিয়ে পড়েন পাশের নিচু জায়গায়। মৃত্যু হয় তাঁর। অন্য দিকে, দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করা সরস্বতী ও হারানিকে। তাঁদের শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। কিন্তু দুই মহিলারই শারীরিক পরিস্থিতির অবনতি হয়েছে বলে খবর। এক জনকে কৃষ্ণনগর সদর হাসপাতালে স্থানান্তরিত করেন চিকিৎসকেরা।

Advertisement

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করেছে শান্তিপুর থানার পুলিশ। এর পর কালনা যাওয়ার প্রধান রাস্তা বন্ধ করে পথ অবরোধ করেন স্থানীয়রা। তাদের দাবি, অবিলম্বে ওই লরিচালককে গ্রেফতার করতে হবে। মৃতের পরিবারকে আর্থিক সহযোগিতা করতে হবে।

আরও পড়ুন
Advertisement