Fraud

নকল সোনার ঘড়ি দেখিয়ে মোবাইল লুট! বহরমপুরে হাতেনাতে ধরা পড়লেন দুই প্রতারক

কয়েক দিন আগে এক মহিলাকে সোনার বিস্কুটের লোভ দেখিয়ে তাঁর সোনার কানের দুল ও নগদ টাকা নিয়ে চম্পট দেন প্রতারকরা। পরে পুলিশ সেগুলি উদ্ধার করে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ২২:৫২
নকল সোনার ঘড়ি দেখিয়ে দু’টি মোবাইল নিয়ে চম্পটের অভিযোগ।

নকল সোনার ঘড়ি দেখিয়ে দু’টি মোবাইল নিয়ে চম্পটের অভিযোগ। — নিজস্ব চিত্র।

চুরির ধরন হার মানাবে সিনেমার চিত্রনাট্যকে! নকল সোনার ঘড়ি দেখিয়ে দু’টি মোবাইল নিয়ে চম্পট দেন চোর বলে অভিযোগ। বৃহস্পতিবার বহরমপুর থেকে পাকড়াও প্রতারক গোষ্ঠীর দুই সদস্য।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রতারকরা নকল সোনার বিস্কুট ও ঘড়ি দেখিয়ে মোটা টাকা, সোনার গয়না ও মোবাইল ফোন হাতিয়ে নিতেন। বৃহস্পতিবার দুপুরে বহরমপুর থানার চুয়াপুর কদমতলা সংলগ্ন এলাকায় দুই প্রতারক নকল সোনার ঘড়ির লোভ দেখিয়ে মোবাইল নিয়ে পালিয়ে যান। কিছু ক্ষণের মধ্যেই উপস্থিত বুদ্ধির জোরে দুই প্রতারককে ধরে ফেলেন প্রতারিত যুবকেরা।

Advertisement

প্রতারণার শিকার হন বেলডাঙার যুবক ইরফান শেখ। তিনি জানিয়েছেন, এক বন্ধুর সঙ্গে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে এসেছিলেন চিকিৎসার জন্য। সেই সময় দুই যুবক জানান, তাঁদের কাছে একটি সোনার ঘড়ি রয়েছে। তাঁরা বিক্রি করতে চান। ইরফান লোভে পড়ে তাঁদের মোবাইল ফোন দিয়ে ঘড়িটা নিয়ে নেন। তখন অভিযুক্তেরা মোবাইল নিয়ে চম্পট দেন। তারা যে প্রতারিত হয়েছেন, বুঝতে পেরে চিৎকার শুরু করেন দুই যুবক। স্থানীয়রা ছুটে এসে দুই প্রতারককে আটক করেন।

বহরমপুর থানার পুলিশ এসে দুই প্রতারককে থানায় নিয়ে যায়। কয়েক দিন আগে এক মহিলাকে সোনার বিস্কুটের লোভ দেখিয়ে তাঁর সোনার কানের দুল ও নগদ টাকা নিয়ে চম্পট দেন প্রতারকরা। পরে পুলিশ সেগুলি উদ্ধার করে। মুর্শিদাবাদ জেলা পুলিশ সুপার কে শবরী রাজকুমার বলেন, ‘‘বহরমপুর শহরে এই ধরনের অপরাধের প্রবণতা অনেক কমে এসেছে। পুলিশ সক্রিয় রয়েছে। এই ধরনের ঘটনার শূন্যতে নামিয়ে আনার চেষ্টা হচ্ছে।’’

আরও পড়ুন
Advertisement