Accidental Death

উল্টো দিক থেকে আসা লরির ধাক্কায় বাইক থেকে ছিটকে রাস্তায়! মুর্শিদাবাদে মৃত্যু যুবকের

মৃতের নাম আজিবুর রহমান। পরিবার সূত্রের খবর, মুর্শিদাবাদের গোকর্নের চাটরা এলাকার বাসিন্দা আজিবুর মঙ্গলবার সকালে বাইক নিয়ে কাজে বেরিয়েছিলেন। কান্দি থানার গোকর্ণর খোসবাসপুরে দুর্ঘটনা হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ২০:২১
accident

—প্রতীকী চিত্র।

কাজে যাওয়ার পথে পথদুর্ঘটনায় প্রাণ গেল এক যুবকের। মৃতের নাম আজিবুর রহমান। পরিবার সূত্রের খবর, মুর্শিদাবাদের গোকর্নের চাটরা এলাকার বাসিন্দা আজিবুর মঙ্গলবার সকালে বাইক নিয়ে কাজে বেরিয়েছিলেন।

Advertisement

কান্দি থানার গোকর্ণর খোসবাসপুর এলাকায় ঘটে দুর্ঘটনা। উল্টো দিক থেকে আসা একটি মালবোঝাই লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় আজিবুরের বাইক। গুরুতর আহত অবস্থায় তাঁকে প্রথমে গোকর্ণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মৃতের আত্মীয় স্বপন খান বলেন, ‘‘আজিবুর গোকর্ণর একটি মোটর গ্যারাজের কর্মী ছিলেন। সকালে বাড়ি থেকে বেরিয়ে গ্যারেজেই যাচ্ছিলেন। আচমকা উল্টোদিক থেকে আসা একটি মালবোঝাই লরির ধাক্কায় সব শেষ।’’ স্থানীয় সূত্রে খবর, প্রথমে গোকর্ণের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল আজিবুরকে। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়। মঙ্গলবার মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের পরে মৃতের দেহ তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

আরও পড়ুন
Advertisement