Arrest

‘প্রেম করছিস, ফাঁস করে দেব’, ভয় দেখিয়ে বন্ধুর মেয়েকে দিনের পর দিন ধর্ষণ! নদিয়ায় ধৃত প্রৌঢ়

নাবালিকার পরিবার থানায় অভিযোগ জানানোর পরেই অভিযুক্ত প্রৌঢ়কে গ্রেফতার করেছে পুলিশ। নদিয়ার শান্তিপুরের দক্ষিণ চাঁদড়ার ঘটনা।

Advertisement
শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৩ ১৯:৩৬
নাবালিকা ধর্ষণের অভিযোগ নদিয়ার শান্তিপুরের দক্ষিণ চাঁদড়ায়। নিজস্ব চিত্র।

নাবালিকা ধর্ষণের অভিযোগ নদিয়ার শান্তিপুরের দক্ষিণ চাঁদড়ায়। নিজস্ব চিত্র।

‘প্রেমিকের’ সঙ্গে নাবালিকা ফোনে কী কথা বলেন, প্রথমে সেই কল রেকর্ডিং হাতিয়েছিলেন প্রৌঢ়। তার পর সেই কল রেকর্ডিং ভাইরাল করার হুমকি দিয়ে ১৩ বছরের নাবালিকাকে দিনের পর দিন ধর্ষণ! নাবালিকার পরিবার থানায় অভিযোগ জানানোর পরেই অভিযুক্ত প্রৌঢ়কে গ্রেফতার করেছে পুলিশ। নদিয়ার শান্তিপুরের দক্ষিণ চাঁদড়ার ঘটনা। ঘটনাচক্রে, অভিযুক্ত প্রৌঢ় নাবালিকার বাবারই বন্ধু।

পরিবার সূত্রে খবর, নাবালিকার বাবা পেশায় দিনমজুর। মা লোকের বাড়িতে পরিচারিকার কাজ করেন। বাবার বন্ধুর হওয়ার সুবাদে বাড়িতে যাতায়াত ছিল প্রৌঢ়ের। অভিযোগ, প্রথমে নাবালিকার ফোন থেকে প্রেমিকের কথোপকথনের রেকর্ডিংটি হাতিয়ে নেন অভিযুক্ত। তার পর থেকে সেই অডিয়ো ক্লিপ ছড়িয়ে দেওয়ার ‘ভয়’ দেখিয়ে নাবালিকাকে লাগাতার ধর্ষণ করেছেন তিনি। নাবালিকার থেকে গোটা বিষয়টি জানতে পেরেই শান্তিপুর থানায় অভিযোগ দায়ের করেছে পরিবার। অভিযোগে নাবালিকা পুলিশকে জানিয়েছে, এক দিন একটি ছেলের সঙ্গে ফোনে কথা বলছিল সে। সেই ফোন কলের রেকর্ডিং নিয়েই তাকে হুমকি দিতেন প্রৌঢ়। বাড়ির সকলকে শুনিয়ে দেওয়ার ভয় দেখিয়ে ধর্ষণ করতেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, পরিবারের অভিযোগের ভিত্তিতে ধর্ষণের মামলা রুজু করে অভিযুক্ত প্রৌঢ়কে গ্রেফতার করা হয়েছে। রবিবার তাঁকে রানাঘাট আদালতে হাজির করানো হয়। বিচারক ধৃতের তিন দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে। রানাঘাট পুলিশ জেলার সুপার কে কান্নান বলেন, ‘‘অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চলছে।’’

আরও পড়ুন
Advertisement