Death

বৌদিকে বিয়ে করতে স্ত্রীকে খুন? ডোমকলে মহিলার দেহ উদ্ধারে উঠছে অভিযোগ

ডোমকলের মোহনপুর বটতলা এলাকার রেখা বিবির সঙ্গে বিয়ে হয় ডোমকলেরই ঘোড়ামারা মাঠপাড়ার বানাত মণ্ডলের। তাঁদের একটি কন্যাসন্তান রয়েছে। সোমবার রেখার দেহ উদ্ধার হয়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ০৫ ডিসেম্বর ২০২২ ১৬:৪২
বধূর মৃত্যু ঘিরে রহস্য।

বধূর মৃত্যু ঘিরে রহস্য। প্রতীকী চিত্র।

স্ত্রীকে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। সোমবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের ডোমকলের ঘোড়ামারা মাঠপাড়া এলাকায়। ঘটনার পর থেকে খোঁজ মিলছে না ওই মহিলার স্বামীর। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

বছর দশেক আগে ডোমকলের মোহনপুর বটতলা এলাকার রেখা বিবি (২৮)-র সঙ্গে বিয়ে হয় ডোমকলেরই ঘোড়ামারা মাঠপাড়ার বানাত মণ্ডলের। তাঁদের একটি কন্যাসন্তানও রয়েছে। সোমবার রেখার দেহ উদ্ধার হয় বাড়ি থেকে। রেখার মৃত্যুর খবর পেয়ে সোমবার সকালে তাঁর বাপের বাড়ির লোকজন যান বানাতের বাড়িতে। তাঁরা জানিয়েছেন, ঘরে রেখার দেহ পড়েছিল মুখ থোবড়ানো অবস্থায়। তাঁর মুখে রক্তের চিহ্ন ছিল বলেও জানিয়েছেন। এর পর খবর দেওয়া হয় পুলিশে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় ডোমকল থানার পুলিশ। মৃতদেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। এর মধ্যেই বাড়ি ছেড়ে চম্পট দেন অভিযুক্ত বানাত।

Advertisement

রেখার বাপের বাড়ির লোকজনের অভিযোগ, বৌদির সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল বানাতের। কিন্তু সম্পর্কে বাধা হয়ে দাঁড়িয়েছিলেন রেখা বিবি। অভিযোগ, সেই জন্য গভীর রাতে রেখাj গলায় ফাঁস দিয়ে এবং তাঁকে মারধর করে খুন করা হয়। রেখার দাদা রিন্টু শেখের বক্তব্য, ‘‘বানাতের সঙ্গে তার বড় বৌদির দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক। বোনকে মেরে ফেলে আসলে ওরা দু’জন পথের কাঁটা সরাতে চেয়েছে।’’ এ নিয়ে থানায় বানাত এবং তাঁর পরিবারের আরও ৪ সদস্যের বিরুদ্ধে ডোমকল থানায় অভিযোগ দায়ের করেছে রেখার পরিবার। অভিযুক্তদের সন্ধান করছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement