bomb

দু’ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার, আতঙ্ক খড়গ্রামে

মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানার অন্তর্গত সাদল এলাকার ফাঁকা মাঠের মধ্যে দু’ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার করল খড়গ্রাম থানার পুলিশ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
খড়গ্রাম শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ২৩:২৩
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

মুর্শিদাবাদ জেলার খড়গ্রাম থানার অন্তর্গত সাদল এলাকার ফাঁকা মাঠের মধ্যে দু’ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার করল খড়গ্রাম থানার পুলিশ। বৃহস্পতিবার সকালে বোমা উদ্ধার হওয়ার পর সেগুলিকে নিষ্ক্রিয় করার জন্য জেলার বম্ব ডিসপোজ়াল স্কোয়াডকে খবর দেয় খড়গ্রাম থানার পুলিশ । পঞ্চায়েত নির্বাচনের আগে বিপুল পরিমাণ এই তাজা বোমা উদ্ধার ঘিরে আতঙ্ক এলাকায়। কী কারণে বোমাগুলি মজুত করা হচ্ছিল, তার তদন্ত শুরু করেছে খড়গ্রাম থানার পুলিশ।

পঞ্চায়েত ভোটের মুখে বৃহস্পতিবার বোমা বাঁধতে গিয়ে মুর্শিদাবাদে ফের মৃত্যু হল এক জনের। বৃহস্পতিবার সকালে বেলডাঙার ভাবতা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের মহেশপুরের মাঠ থেকে ওই ব্যক্তির দেহ উদ্ধার হয়। মৃত ব্যক্তির নাম কামাল শেখ। তিনি ওই গ্রামেরই বাসিন্দা। স্থানীয়েরা জানান, মহেশপুর মোড় থেকে এক কিলোমিটার দূরে রাস্তার পাশে কামালের দেহ পড়ে থাকতে দেখা যায়। মৃতদেহ দেখে অনুমান, বোমা বিস্ফোরণেই মৃত্যু হয়েছে। স্থানীয় সূত্রে খবর, বোমা বাঁধতে গিয়েছিলেন কামাল শেখ। সেই সময়েই বিস্ফোরণ হয়। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

Advertisement
আরও পড়ুন
Advertisement