TMC-BJP

‘তৃণমূলে যোগ দিলেই মিলবে জোড়া চাকরি’! বিজেপি নেত্রীর অভিযোগ ঘিরে শোরগোল নবদ্বীপে

গত পঞ্চায়েত ভোটে বিজেপির টিকিটে জিতেছেন পলি ঘোষ সরকার। তাঁর অভিযোগ, বুধবার পঞ্চায়েত ভবনের ভিতরে একটি ঘরে আটকে দলবদলের জন্য চাপ দেন তৃণমূলের লোকেরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নবদ্বীপ শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ১২:১২

—প্রতীকী ছবি।

বিজেপির পঞ্চায়েত সদস্যাকে দলবদলের জন্য চাপ দেওয়ার অভিযোগ উঠল নদিয়ায়। অভিযোগ, তাঁকে জোড়া চাকরির টোপও দেওয়া হয়েছে। নবদ্বীপের মাজদিয়া পানশীলা পঞ্চায়েতের ঘটনা। তৃণমূল পরিচালিত ওই পঞ্চায়েতের প্রধানের কাছে অভিযোগও দায়ের করা হয়েছে বলে দাবি করেছেন বিজেপির ওই সদস্যা। শাসকদল অবশ্য সব অভিযোগ অস্বীকার করেছে।

Advertisement

গত পঞ্চায়েত ভোটে বিজেপির টিকিটে জিতেছেন পলি ঘোষ সরকার। তাঁর অভিযোগ, বুধবার পঞ্চায়েত ভবনের ভিতরে একটি ঘরে আটকে দলবদলের জন্য চাপ দেন তৃণমূলের লোকেরা। তাঁকে বলা হয়, দলবদল করলে তাঁকে ও তাঁর স্বামীকে সমবায় ব্যাঙ্কে চাকরি দেওয়া হবে। বেতন হবে ১৪ হাজার টাকা। পলির বক্তব্য, শাসকদলের প্রস্তাবে রাজি হননি তিনি। স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, তিনি বিজেপিতেই থাকতে চান। এর জন্য তাঁকে দীর্ঘ ক্ষণ ওই ঘরে আটকে রাখা হবে অভিযোগ করেছেন পলি। এই নিয়ে সরব হয়েছেন স্থানীয় বিজেপি নেতৃত্ব। পলির দাবি, তিনি পঞ্চায়েত প্রধান কৃষ্ণা দাশকে বিষয়টি জানিয়েছেন।

যদিও সব অভিযোগ অস্বীকার করেছেন কৃষ্ণা। তিনি বলেন, ‘‘এ ধরনের কোনও ঘটনা আমার জানা নেই। পঞ্চায়েত অফিসে এ রকম কিছু ঘটলে নিশ্চয়ই নজরে আসত।’’

আরও পড়ুন
Advertisement