Murshidabad Murder

জল চেয়েছিলেন স্বামী, সাড়া না দেওয়ায় রড দিয়ে মাথায় আঘাত! মুর্শিদাবাদে খুন বধূ

এই ঘটনার পরে গ্রামের একাধিক চোলাই মদের ঠেকে ভাঙচুর চালান ক্ষুব্ধ গ্রামবাসীরা। রঘুনাথগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গ্রেফতারও করা হয়েছে অভিযুক্ত স্বামীকে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২৩ ২৩:২১

—প্রতীকী ছবি।

জল চেয়েছিলেন স্বামী। অন্য কাজে ব্যস্ত থাকায় খেয়াল করেননি স্ত্রী। সেই ‘অপরাধে’ তাঁকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। রবিবার সন্ধ্যায় মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার সান্ডা গ্ৰামে ঘটনাটি ঘটেছে। শাবলের আঘাতে খুন হন শ্যামলী মাল (৩২)। স্থানীয়দের অভিযোগ, মত্ত অবস্থায় ছিলেন স্বামী। এই ঘটনার পরে গ্রামের একাধিক চোলাই মদের ঠেকে ভাঙচুর চালান ক্ষুব্ধ গ্রামবাসীরা। রঘুনাথগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গ্রেফতারও করা হয়েছে অভিযুক্ত স্বামীকে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সান্ডা গ্ৰামের বাসিন্দা মিলন মাল ও শ্যামলী মালের ১৪ বছর আগে বিয়ে হয়। দম্পতির ১২ বছরের একটি ছেলে রয়েছে। মিলন প্রায়ই নেশা করতেন। তা নিয়ে শ্যামলীর সঙ্গে তাঁর বচসাও হত। রবিবার দুপুর থেকে গ্রামের চোলাই ঠেকে বসে মদ খেয়েছিলেন মিলন। বাড়ি ফিরেছিলেন দুপুরে। পড়শিদের দাবি, বাড়ি ফিরে স্ত্রীকে জল নিয়ে আসতে বলেছিলেন মিলন। শ্যামলী সে কথায় কর্ণপাত করেননি। সেই রাগে ঘরে পড়ে থাকা লোহার রড তুলে শ্যামলীর মাথায় সজোরে আঘাত করেন মিলন। তার আঘাতে রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন শ্যামলী। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

বিষয়টি জানাজানি হতেই এলাকায় উত্তেজনা তৈরি হয়। পুলিশ সূত্রে খবর, মিলনকে গ্রেফতার করা হয়েছে। তাঁকে সোমবার আদালতে হাজির করানোর কথা পুলিশের।

আরও পড়ুন
Advertisement