Arrest

দৌলতাবাদে গৃহবধূ খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে, গ্রেফতার ২

পরিবার সূত্রে জানা গিয়েছে, নদিয়ার বাসিন্দা উম্মাতন খাতুনের বছর দুয়ের আগে বিয়ে হয়েছিল মুর্শিদাবাদের দৌলতাবাদের এক যুবকের। বিয়ের পর থেকেই বধূর উপর নির্যাতন চালানো হত বলে অভিযোগ তাঁর পরিবারের।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দৌলতাবাদ শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ২৩:৪০

—প্রতীকী ছবি।

শোওয়ার ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার এক গৃহবধূর। মুর্শিদাবাদের দৌলতাবাদে গৃহবধূর রহস্যজনক মৃত্যু। খুনের অভিযোগ পরিবারের। ঘটনায় দৌলতাবাদ থানায় স্বামী-সহ শ্বশুর বাড়ির সদস্যের বিরুদ্ধে লিখিত অভিযোগ পরিবারের। তদন্তের শুরুতেই গ্রেফতার মৃতা গৃহবধূর স্বামী ও শ্বশুর বাড়ির এক সদস্য। মৃত্যুর সঠিক কারণ জানতে দেহ ময়নাতদন্ত পাঠিয়েছে পুলিশ।

Advertisement

পরিবার সূত্রে জানা গিয়েছে, নদিয়ার বাসিন্দা উম্মাতন খাতুনের বছর দুয়ের আগে বিয়ে হয়েছিল মুর্শিদাবাদের দৌলতাবাদের এক যুবকের। বিয়ের পর থেকেই বধূর উপর নির্যাতন চালানো হত বলে অভিযোগ তাঁর পরিবারের। বৃহস্পতিবার বধূর বাবার বাড়িতে ফোন করে জানান হয় তাঁদের মেয়ে আত্মঘাতী হয়েছে। পুলিশ মৃতদেহ ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। এই ঘটনায় স্বামী-সহ পাঁচ জনের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় পরিবারের পক্ষ থেকে। শুক্রবার দায়ের করা অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় দু’জনকে।

মৃতার দাদা আলমগীর শেখ বলেন, ‘‘আজ থেকে প্রায় দুই বছর আগে বিয়ে দিয়ে ছিলাম। বিয়ের পর পরই নানান পারিবারিক সমস্যার সৃষ্টি হয়। এবং বোনের উপর প্রথম থেকেই শারীরিক নির্যাতন চালাত। ছেলেটার আগেও একটা বিয়ে হয়েছিল। আমার বোন দ্বিতীয় নম্বর স্ত্রী। এবং প্রাক্তনের পরিবারের সঙ্গে ভাল সম্পর্ক রয়েছে। যার ফলেই আমার বোনের উপর অত্যাচার চালাত।”

আরও পড়ুন
Advertisement