CV Ananda Bose

শুক্রবার মুর্শিদাবাদ সফরে যেতে পারে রাজ্যপাল সিভি আনন্দ বোস

মনোনয়নের প্রথম দিন থেকেই একাধিক হিংসার ঘটনার জন্য বার বার শিরোনামে এসেছে মুর্শিদাবাদে। অশান্তি, হানাহানিতে প্রাণও গিয়েছে কয়েক জনের।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ২৩:১৯
রাজ্যপাল সিভি আনন্দ বোস।

রাজ্যপাল সিভি আনন্দ বোস। ফাইল চিত্র।

শনিবার রাজ্যে পঞ্চায়েত ভোট। তার আগে শুক্রবার মুর্শিদাবাদে আসতে পারেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। এমনটাই খবর জেলা প্রশাসন সূত্রে।

মনোনয়নের প্রথম দিন থেকেই একাধিক হিংসার ঘটনার জন্য বার বার শিরোনামে এসেছে মুর্শিদাবাদে। অশান্তি, হানাহানিতে প্রাণও গিয়েছে কয়েক জনের। তা নিয়ে রাজনৈতিক তরজার মধ্যেই মুর্শিদাবাদ সফরে আসতে পারেন রাজ্যপাল। জেলা প্রশাসন সূত্রে খবর, ডোমকল, খড়গ্রাম, নবগ্রাম, বেলডাঙায় যেতে পারেন আনন্দ বোস।

Advertisement

প্রসঙ্গত, পঞ্চায়েত ভোটের মুখে বৃহস্পতিবার বোমা বাঁধতে গিয়ে মুর্শিদাবাদে ফের এক জনের মৃত্যু হল। বৃহস্পতিবার সকালে বেলডাঙার ভাবতা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের মহেশপুরের মাঠ থেকে ওই ব্যক্তির দেহ উদ্ধার হয়। মৃত ব্যক্তির নাম কামাল শেখ। তিনি ওই গ্রামেরই বাসিন্দা। স্থানীয়েরা জানান, মহেশপুর মোড় থেকে এক কিলোমিটার দূরে রাস্তার পাশে কামালের দেহ পড়ে থাকতে দেখা যায়। মৃতদেহ দেখে অনুমান, বোমা বিস্ফোরণেই মৃত্যু হয়েছে। স্থানীয় সূত্রে খবর, বোমা বাঁধতে গিয়েছিলেন কামাল শেখ। সেই সময়েই বিস্ফোরণ হয়। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

আরও পড়ুন
Advertisement