উচ্ছিষ্ট খাবার খেয়ে মৃত্যু বাবা-ছেলের? ধোঁয়াশা ডোমকলে

পুলিশ সূত্রে খবর, প্রতিদিনের মতো খাবারের খোঁজে রানিনগরের শেখপাড়া বাজারে যান নজরুল হক এবং তাঁর ছেলে হাসিবুল শেখ। সেখানে ভিক্ষাবৃত্তির পর শেখপাড়ার একটি রেস্তরাঁয় যান তাঁরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৪ ২৩:৩৫

—প্রতীকী চিত্র।

রেস্তরাঁর বেঁচে যাওয়া খাবার খেয়ে মৃত্যু হল বাবা ও ছেলের। তাঁরা দু’জনেই ভিক্ষুক বলে জানা গিয়েছে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ইসলামপুর এলাকায়। মৃত দুই ব্যক্তির নাম নজরুল হক (২৮) এবং হাসিবুল শেখ (৭০)। পুলিশ দেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে শুরু হয়েছে তদন্ত।

Advertisement

পুলিশ সূত্রে খবর, প্রতিদিনের মতো খাবারের খোঁজে রানিনগরের শেখপাড়া বাজারে যান নজরুল হক এবং তাঁর ছেলে হাসিবুল শেখ। সেখানে ভিক্ষাবৃত্তির পর শেখপাড়ার একটি রেস্তরাঁয় যান তাঁরা। সেখান থেকে তাঁদের একটি খাবারের প্যাকেট দেওয়া হয়। সেই খাবারের প্যাকেট বাড়িতে নিয়ে যান। পুত্র হাসিবুলের সঙ্গে খাবার ভাগ করে খান বাবা নজরুল। তার কিছু ক্ষণের মধ্যেই অসুস্থ হয়ে পড়েন দু’জনে। ওই অবস্থায় প্রতিবেশীরা তড়িঘড়ি তাঁদের উদ্ধার করেন। ইসলামপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া তাদের। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ভিক্ষুক নাজরুলকে মৃত বলে জানান। ছেলে হাসিবুলকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। কিন্তু সেখানে পৌঁছনোর আগে রাস্তাতেই মৃত্যু হয় তাঁর।

পুলিশ এই ঘটনার তদন্তে নেমেছে। খাবারের অবশিষ্টাংশের নমুনা সংগ্রহ করেছে। খাবারে বিষক্রিয়ায় মৃত্যু না কি প্রচণ্ড গরমের জের, তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement