Murshidabad Lightning Death

মুর্শিদাবাদে চাষের জমিতে বজ্রপাত, দৌড়ে পালাল দুই নাতি, মাঠেই মৃত্যু দাদুর!

মুর্শিদাবাদের সুতিতে বজ্রপাতে এক কৃষকের মৃত্যু হয়েছে। চাষের জমিতে শশা তুলতে গিয়েছিলেন তিনি। তাঁর দুই নাতি বেঁচে গিয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সুতি শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ২৩:২৫
Representative Image

—প্রতীকী ছবি।

দুই নাতিকে নিয়ে চাষের জমি থেকে শশা তুলে আনতে গিয়েছিলেন দাদু। আচমকা আবহাওয়া খারাপ হতে শুরু করে। আকাশ কালো করে ঝেঁপে শুরু হয় বৃষ্টি। সেই সঙ্গে বাজ পড়তে শুরু করে। তাতেই প্রাণ হারালেন ৫১ বছরের ওই ব্যক্তি। নাতিরা দৌড়ে পালিয়ে গেলেও তিনি বাঁচতে পারেননি।

Advertisement

ঘটনাটি মুর্শিদাবাদের সুতির মহিশাইল গ্রামের। মৃতের নাম তাজেল শেখ। চাষের জমি থেকে শশা তোলার সময় মাথায় বাজ পড়ে তাঁর মৃত্যু হয়েছে।

মৃতের পরিবার সূত্রে খবর, দাদুর সঙ্গেই শশা তুলতে গিয়েছিল দুই নাতি। হঠাৎ ঝড়বৃষ্টি শুরু হলে দুই নাতিকে বাড়ির দিকে পাঠিয়ে দেন তাজেল। নিজেও রওনা দিয়েছিলেন। তবে নাতিদের গতির সঙ্গে তাল‌ মেলাতে পারেননি তিনি।

বাজ পড়ার পর গুরুতর আহত অবস্থায় তাজেলকে মহিশাইল ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সুতি থানার পুলিশ কৃষকের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement