Murder

রাস্তার ধারে পাওয়া গেল দুধ ব্যবসায়ীর ক্ষতবিক্ষত দেহ, খুনের অভিযোগ উঠছে মুর্শিদাবাদের গ্রামে

মুর্শিদাবাদে রাজ্য সড়কের পাশে ঝোপ থেকে উদ্ধার হল দুধ ব্যবসায়ীর ক্ষতবিক্ষত দেহ। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের নবগ্রামে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নবগ্রাম শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ১২:৩০
Dead body of a young man recovered at Nabagram of Murshidabad

প্রতিনিধিত্বমূলক ছবি।

মুর্শিদাবাদে রাজ্য সড়কের পাশে ঝোপ থেকে উদ্ধার হল দুধ ব্যবসায়ীর ক্ষতবিক্ষত দেহ। বৃহস্পতিবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের নবগ্রামে। মৃত ব্যক্তির নাম গৌরচন্দ্র ঘোষ (৪৫)। তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ তাঁর আত্মীয়দের। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ওই ঘটনা ঘিরে রহস্য দানা বেঁধেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার বিকেল থেকে নিখোঁজ ছিলেন গৌরচন্দ্র। বৃহস্পতিবার সকালে উদ্ধার হয় তাঁর দেহ। খবর পেয়ে পুলিশ পৌঁছয় ঘটনাস্থলে। সেই সময় পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়রা। তাঁরা রাজ্য সড়ক অবরোধও করেন। তাঁদের দাবি, গৌরচন্দ্রকে অপহরণ করে খুন করা হয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গৌরচন্দ্র শান্ত স্বভাবের হিসাবেই পরিচিত। আশপাশের গ্রামে প্রতি দিন বিকেলে দুধ বিক্রি করতে যেতেন তিনি। মাঝে মাঝে রাত করেও বাড়ি ফিরতেন। বুধবার বিকেলে তিনি বাড়ি থেকে বেরোলেও, তার পর থেকে আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না তাঁর। বৃহস্পতিবার সকালে জানা যায় তাঁর দেহ উদ্ধার হয়েছে। গৌরচন্দ্রের আত্মীয় রমাপ্রসাদ ঘোষ দাবি করেন, ‘‘ওর কোনও শত্রু ছিল না। ওর কোনও সমস্যাও ছিল না। ফলে আত্মহত্যারও প্রশ্ন নেই। ছিনতাই বা অন্য কোনও কারণে খুন করা হয়েছে ওকে। পুলিশ বিষয়টা তদন্ত করে দেখুক।’’ নবগ্রাম থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, গৌরচন্দ্রের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন
Advertisement