Death

বহরমপুরে ডাক্তারি ছাত্রীর ঝুলন্ত দেহ, প্রেমের সম্পর্কের টানাপোড়েনে নিজেকে শেষ করলেন?

বাবার চাকরির সুবাদে ছোট থেকেই পঞ্জাবে থাকতেন তনুশ্রী এবং তাঁর পরিবার। তিনি স্কুলের পড়াশোনা শেষ করেন পঞ্জাব থেকে। ডাক্তারি পড়ার সুযোগ পেয়ে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি হন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ১৩:৩৩
Dead body of a medical college intern recovered from Berhampore

প্রতিনিধিত্বমূলক ছবি।

ঘর থেকে উদ্ধার হল ডাক্তারি ছাত্রীর ঝুলন্ত দেহ। শুক্রবার এই ঘটনা ঘটেছে বহরমপুরের ইন্দ্রপ্রস্থ এলাকায়। মৃত ছাত্রীর নাম তনুশ্রী গোস্বামী (২৩)। তাঁর মৃত্যু ঘিরে দানা বাঁধছে রহস্য। ঘটনার তদন্ত শুরু করেছে বহরমপুর থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বাবার চাকরির সুবাদে ছোট থেকেই পঞ্জাবে থাকতেন তনুশ্রী এবং তাঁর পরিবার। তনুশ্রী স্কুলের পড়াশোনা শেষ করেন পঞ্জাব থেকে। পরবর্তীতে ডাক্তারি পড়ার সুযোগ পেয়ে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি হন। ইন্দ্রপ্রস্থে দাদু এবং ঠাকুমার সঙ্গে একই বাড়িতে থাকতেন তিনি। তনুশ্রীর ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে, বহরমপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের এক চিকিৎসকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। সেই সম্পর্কে জটিলতার কারণে আত্মহত্যার পথ বেছে নেন। তবে এই দাবির সত্যতা কতটা তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

মেয়ের মৃত্যুর খবর পেয়ে পঞ্জাব থেকে বহরমপুর পৌঁছন তনুশ্রীর পরিবারের সদস্যেরা। কী কারণে তনুশ্রীর মৃত্যু ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ। মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘মৃত্যুর কারণ জানতে দেহের ময়নতদন্ত করা হচ্ছে। তদন্ত শুরু হয়েছে।’’

আরও পড়ুন
Advertisement