Crude bomb recovered

মুর্শিদাবাদের বাঁশ বাগান থেকে উদ্ধার বিপুল পরিমাণ বোতল বোমা, তদন্তে পুলিশ

কিছু দিন আগেই ফরাক্কায় অঙ্গনওয়াড়ি কেন্দ্রে যাওয়ার পথে বল ভেবে হাতে বোমা তুলে নিয়েছিল এক শিশু। সেই বোমা ফেটে জখম হয়েছিল তিনটি শিশু। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের বোমা উদ্ধার।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রানিনগর  শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ২১:৫৮
representational image

— প্রতীকী ছবি।

মুর্শিদাবাদে আবার বোমা উদ্ধার। এ বার বাঁশ বাগান থেকে উদ্ধার হল বিপুল পরিমাণে বোতল বোমা। কোনও অঘটন ঘটার আগেই পুলিশ বোমাগুলি নিষ্ক্রীয় করার কাজ শুরু করে দেয়। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রানিনগরের গোধানপাড়ায়।

Advertisement

স্থানীয় সূত্রের খবর, রানিনগর থানার গোধানপাড়া এলাকায় বোমা মজুত আছে খবর পেয়ে শুক্রবার হানা দেয় পুলিশ। গোপন সূত্র মারফত পুলিশের কাছে আগে থেকেই খবর ছিল ওই বাঁশবাগানে বোমা লুকিয়ে রাখার বিষয়ে। চলে তল্লাশি অভিযান। সেই অভিযানেই বাঁশবাগান থেকে উদ্ধার হয় প্রচুর বোতল বোমা। বোমাগুলি নিষ্ক্রিয় করার জন্য খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডকে। কে বা কারা এই বোমাগুলি বাঁশ বাগানে লুকিয়ে রেখেছিল, কী উদ্দেশে লুকিয়ে রাখা হয়েছিল, সে সব দিক খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

কিছু দিন আগেই ফরাক্কায় অঙ্গনওয়াড়ি কেন্দ্রে যাওয়ার পথে বল ভেবে হাতে বোমা তুলে নিয়েছিল এক শিশু। সেই বোমা ফেটে জখম হয়েছিল তিনটি শিশু। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের বোমা উদ্ধার মুর্শিদাবাদে।

আরও পড়ুন
Advertisement