Krishnagar

কৃষ্ণনগরে পুলিশ সুপারের অফিসের অদূরে তরুণীর অর্ধনগ্ন দগ্ধ দেহ উদ্ধার! ধর্ষণ করে খুনের অভিযোগ

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার সকাল ৭টা নাগাদ প্রাতর্ভ্রমণকারীরা পুলিশ সুপারের অফিসের পিছনে আশ্রমপাড়া বারোয়ারির উল্টো দিকে একটি ফাঁকা জায়গায় ওই তরুণীর দেহ পড়ে থাকতে দেখেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৪ ১০:৪৯
তরুণীর দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হচ্ছে।

তরুণীর দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হচ্ছে। —নিজস্ব চিত্র।

কৃষ্ণনগরে মিলল তরুণীর অর্ধনগ্ন ও অর্ধদগ্ধ দেহ। বুধবার সকালে কৃষ্ণনগরে ঘটনাটি ঘটেছে। ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে।

Advertisement

বুধবার সকালে কৃষ্ণনগর পুলিশ জেলার সুপারের অফিসের অদূরে অজ্ঞাতপরিচয় ওই তরুণীর দেহ পড়ে থাকতে দেখা যায়। একটি পুজো মণ্ডপের উল্টো দিকে পথেই পড়ে ছিল তরুণীর অর্ধদগ্ধ দেহ। তরুণীর মুখ দগ্ধ অবস্থায় ছিল বলে জানা গিয়েছে। ফলে এখনও তাঁকে শনাক্ত করা সম্ভব হয়নি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার সকাল ৭টা নাগাদ প্রাতর্ভ্রমণকারীরা জেলা পুলিশ সুপারের অফিসের ঠিক পিছনে তরুণীর অর্ধদগ্ধ দেহ পড়ে থাকতে দেখেন। বিষয়টি নিয়ে চাঞ্চল্য ছড়ায় এলাকা জুড়ে। স্থানীয়দের অনুমান, ওই তরুণীকে ধর্ষণ করা হয়ে থাকতে পারে। ধর্ষণ করে খুনের পর, প্রমাণ লোপাট করতেই দেহটি পুড়িয়ে ফেলার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ স্থানীয়দের একাংশের।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কৃষ্ণনগর কোতোয়ালি থানার পুলিশ। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ওই তরুণীর নাম পরিচয় জানার চেষ্টা চলছে। কৃষ্ণনগর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জয় মিত কুমার মাকোয়ান বলেন, ‘‘ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে। দেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে তরুণীর বয়স ২০ থেকে ২২ বছর। তবে দেহ এখনও শনাক্ত করা যায়নি। তরুণীর পরিচয় জানার চেষ্টা চলছে।’’

আরও পড়ুন
Advertisement