Murshidabad

পণ না মেলায় অশান্তি চলতই! মুর্শিদাবাদে বধূর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম মুর্শিদা বিবি (২২)। বছর দেড়েক আগে রানিনগরের বাসিন্দা সোহেল রানার সঙ্গে বিয়ে হয় গোধনপাড়ার মুর্শিদার।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ২৩:০৭

ফাইল চিত্র।

বধূর ঝুলন্ত দেহ উদ্ধার মুর্শিদাবাদে। শুক্রবার মুর্শিদাবাদের রানিনগর এলাকা থেকে উদ্ধার হয়েছে ওই বধূর ঝুলন্ত দেহ। বধূর বাপেরবাড়ির দাবি, মেয়েকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থল থেকে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃতার নাম মুর্শিদা বিবি (২২)। বছর দেড়েক আগে রানিনগরের বাসিন্দা সোহেল রানার সঙ্গে বিয়ে হয় গোধনপাড়ার মুর্শিদার। বিয়ের সময় মুর্শিদার পরিবারের পক্ষ থেকে সোহেলকে পণ বাবদ নগদ আশি হাজার টাকা-সহ সোনাগয়নাও দেওয়া হয়। বধূ বাপেরবাড়ির দাবি, বিয়ের পর থেকে সেই ভাবে কোনও কাজই করতেন না সোহেল। বিয়ের মাস ছয়েকের মধ্যে টাকা ফুরিয়ে এলে আবার পণের জন্য মুর্শিদাকে চাপ দেওয়া হত। আর তা নিয়ে বছরখানেক ধরেই পরিবারে অশান্তি ছিল।

Advertisement

মুর্শিদার বাবা ইমাদুল মণ্ডলের অভিযোগ, ‘‘বিয়ের সময় নগদ টাকা, আসবাব, সোনার গয়না দিয়েছিলাম। ওই টাকা শেষ হয়ে গেল আবার এক লক্ষ টাকা দাবি করে সোহেল। টাকা দিতে পারিনি বলেই আমার মেয়েকে গলা টিপে খুন করে টাঙিয়ে রেখেছে সোহেল ও ওঁর মা।’’

পুলিশ ঘটনাস্থলে এসে দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। মুর্শিদার বাপের বাড়ির পক্ষ থেকে করা লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement