sucide

Murshidabad: সাংসারিক অশান্তিতে ঘর ছেড়েছেন মা, অভিমানে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী ১০ বছরের ছেলে!

মা বাড়িতে নেই। বাবাও কাজের জন্য প্রায় বাইরেই থাকেন। এই অভিমানে আত্মঘাতী হল ছেলে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২২ ১৬:৩৪
মা ছেড়ে চলে যাওয়ার পর আত্মহত্যা ছেলের!

মা ছেড়ে চলে যাওয়ার পর আত্মহত্যা ছেলের! প্রতীকী চিত্র।

পারিবারিক অশান্তির জেরে মাস দেড়েক আগে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন মা। মা বাড়িতে নেই। বাবাও কাজের জন্য প্রায় বাইরেই থাকেন। এই অভিমানে আত্মঘাতী হল ছেলে! চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রানিনগর থানার কালীনগর এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, শনিবার দুপুরে খাওয়া-দাওয়ার পর কাজে বেরিয়েছিলেন জনৈক জিয়ারুল হক। বিকেলে তাঁর ছোট ছেলে বন্ধুদের সঙ্গে মাঠে খেলতে যায়। খেলাধুলো শেষে সন্ধ্যার দিকে ঘরে ঢুকে দাদার ঝুলন্ত দেহ দেখতে পায় সে। দৌড়ে প্রতিবেশীদের ডেকে আনে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।

Advertisement

জিয়ারুল ঝালমুড়ির ব্যবসা করেন। কিছু দিন তাঁর স্ত্রী ঝগড়া করে বাড়ি ছেড়ে চলে যান। তার পর শুধু ১০ এবং ৮ বছরের দুই ছেলেকে নিয়ে জিয়ারুলের সংসার। জিয়ারুল হক জানান, শনিবার দুপুরে ছেলেদের সঙ্গে বাড়িতে বসে খাওয়া-দাওয়া সারেন। কাজে বেরতে যাবেন, এমন সময় বড় চেলে তাঁর সঙ্গে যাওয়ার বায়না শুরু করে। কিন্তু বাচ্চাকে নিয়ে গেলে কাজের অসুবিধা হবে বলে তিনি ছেলেকে বুঝুয়ে শুনিয়ে ঘরে রেখে যান। দুই ছেলেই কান্নাকাটি করছিল। কিন্তু কাজের জন্য তাঁকে বেরতেই হয়। বাড়ি ফিরে দেখেন বড় ছেলে আর বেঁচে নেই!

জিয়ারুলের প্রতিবেশীরা জানান, বিকেলে জিয়ারুলের ছোটছেলেকে বাইরে খেলতে দেখেছে। কিছু ক্ষণ পর সে বাড়ি ফিরে এসে দাদাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। ছুটে গিয়ে খবর দেয় সবাইকে। প্রতিবেশীরা তড়িঘড়ি তাকে উদ্ধার করে গোধানপাড়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন
Advertisement