Murshidabad

যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার মুর্শিদাবাদে, খুনের অভিযোগ স্ত্রী ও শাশুড়ির বিরুদ্ধে

মৃতের নাম কাওসার আলি (২৯)। তাঁর বাড়ি ইলসামপুর থানার হেড়ামপুর এলাকায়। কাওসারের দেহ ময়নাতদন্তে জন্য পাঠানো হয়েছে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ২২:৪১

প্রতীকী ছবি।

যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল মুর্শিদাবাদের ডোমকলে। রবিবার সকালে শেখালিপাড়া-মোল্লাপাড়া এলাকায় বাড়ি থেকে কিছুটা দূরে একটি গাছে ঝুলন্ত অবস্থায় ওই যুবকের দেহ উদ্ধার হয়। মৃতের নাম কাওসার আলি (২৯)। তাঁর বাড়ি ইলসামপুর থানার হেড়ামপুর এলাকায়। কাওসারের দেহ ময়নাতদন্তে জন্য পাঠানো হয়েছে। যুবককে তাঁর স্ত্রী ও শ্বাশুড়ি খুন করেছেন বলে অভিযোগ।

মুর্শিদাবাদের পুলিশ সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘প্রাথমিক ভাবে অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত চলছে।’’

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মাসদুয়েক আগে হেড়ামপুরে নিজের বাড়ি ছেড়ে ডোমকলের শ্বশুরবাড়িতে ওঠেন কাওসার। তা নিয়ে স্ত্রী ও শ্বাশুড়ির সঙ্গে মনোমালিন্যও চলছিল তাঁর। চলতি সপ্তাহে কাওসার একটি জমি বিক্রি করে নগদ তিন লক্ষ টাকা পেয়েছেন। অভিযোগ, সেই টাকা হাতানোর চেষ্টা করছিলেন কাওসারের স্ত্রী রেহেনা। শনিবারও স্ত্রীর সঙ্গে তাঁর বচসা হয়। রাগারাগি করে ইটভাটায় কাজে বেরিয়ে যার। কাওসার তার পর বাড়ি ফেরেননি। তার পর রবিবার তাঁর দেহ উদ্ধার হয়।

মৃতের স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে বলেও দাবি স্থানীয়দের একাংশের। স্থানীয় বাসিন্দা আজরাইল মণ্ডল বলেন, ‘‘কাওসার জমি বিক্রি করে তিন লাখ টাকা পেয়েছে। ওর বউ সেই টাকা নিয়ে অন্য কোথাও সংসার পাততে চাইছিল। তাই পরিকল্পনা করে খুন করেছে বলে আমাদের মনে হয়।’’ কাওসারের আত্মীয় আসিয়ারা বিবি বলেন, ‘‘ভাইকে চক্রান্ত করে শ্বশুর বাড়িতে নিয়ে এসে খুন করেছে ওর শ্বশুর-শাশুড়ি আর স্ত্রী।’’ স্থানীয় সূত্রে দাবি, দেহ উদ্ধারের পর থেকে অভিযুক্তেরা সকলেই পলাতক।

আরও পড়ুন
Advertisement