shot

পোলট্রির গাড়ি নিয়ে বিহার থেকে ফেরার পথে গুলিতে নিহত নদিয়ায় যুবক, দেহ আনা হল বাড়িতে

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৩০ বেথুয়াডহরি থেকে একটি পিক আপ ভ্যানে পোল্ট্রি মুরগি নিয়ে নদিয়ার তিন যুবক বিহারের মুজফ্‌ফরপুরের উদ্দেশে রওনা দিয়েছিল।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কৃষ্ণনগর শেষ আপডেট: ০৫ জুন ২০২৩ ১৯:১০
A young man from Nadia killed in Bihar

প্রতীকী ছবি।

পোলট্রি মুরগির গাড়ি নিয়ে বিহার রওনা দিয়েছিলেন নদিয়ার তিন যুবক। পথে আততায়ীদের গুলিতে গুরুতর জখম হন এক জন। বিহারের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর। মৃত যুবকের নাম বিশ্বনাথ দাস (৩২)। অভিযোগ, আততায়ীরা তাঁর থেকে ছিনতাই করে নিয়েছে ৭৬ হাজার টাকা। ময়নাতদন্তের শেষে সোমবার বিহারের পটনা থেকে বিশ্বনাথের দেহ পৌঁছেছে নদিয়ার বেথুয়াডহরিতে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৩০ বেথুয়াডহরি থেকে একটি পিক আপ ভ্যানে পোলট্রি মুরগি নিয়ে নদিয়ার তিন যুবক বিহারের মুজফ্‌ফরপুরের উদ্দেশে রওনা দিয়েছিল। ওই দিনই কিষাণঞ্জের টোল ট্যাক্স পেরিয়ে একটি সেতুর কাছে চারটি বাইকে করে মোট আট জন পিক আপ ভ্যানটিকে ধাওয়া করে। গাড়ি না থামানোয় চলতি গাড়িতেই ওই আততায়ীরা চালককে লক্ষ্য করে গুলি চালায়। গুলিবিদ্ধ হন বিশ্বনাথ। উল্টে যায় গাড়িটি। পুলিশ তাঁদের ভর্তি করায় সরকারি হাসপাতালে। অবস্থার অবনতি হলে বিশ্বনাথকে স্থানান্তরিত করানো হয় একটি বেসরকারি হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় তাঁর।

Advertisement

আইনানুগ প্রক্রিয়া সম্পূর্ণ করে রবিবার পটনা থেকে বিশ্বনাথের দেহ নিয়ে রওনা দেন তাঁর পরিবারের সদস্যরা। সোমবার সকালে দেহ পৌঁছয় নদিয়ার বেথুয়াডহরিতে।

আরও পড়ুন
Advertisement