Murder

স্ত্রীর সামনেই তাঁর প্রেমিকের গলা কেটে খুন মুর্শিদাবাদে! থানায় গিয়ে দোষ কবুল যুবকের

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শক্তিপুরের জিনারাপাড়ার বাসিন্দা আখতারুল শেখের বাড়িতে খুন হন তার প্রতিবেশী ফিরদৌস শেখ। এর পর আখতারুল শক্তিপুর থানায় গিয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
শক্তিপুর শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ১১:৪৮
স্ত্রীর প্রেমিককে গলা কেটে খুন।

স্ত্রীর প্রেমিককে গলা কেটে খুন। প্রতীকী চিত্র।

স্ত্রীর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে প্রতিবেশী যুবকের। এই সন্দেহে প্রতিবেশী যুবককে বাড়িতে ডেকে ধারালো অস্ত্র দিয়ে গলার নলি কেটে খুন করার অভিযোগ উঠল। বুধবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের শক্তিপুরে। খুনের পর ওই যুবক পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে। শুরু হয়েছে তদন্ত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শক্তিপুরের জিনারাপাড়ার বাসিন্দা আখতারুল শেখের বাড়িতে খুন হন তার প্রতিবেশী ফিরদৌস শেখ। এর পর আখতারুল শক্তিপুর থানায় গিয়ে পুলিশের কাছে আত্মসমর্পণ করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ফিরদৌসের সঙ্গে আখতারুলের স্ত্রীর বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল। আখতারুল পুলিশকে জানিয়েছে, আড়াই বছর ধরে দু’জনের মধ্যে সম্পর্ক ছিল। তা জানতে পেরে আখতারুল ফিরদৌস এবং তাঁর স্ত্রীকে নিষেধ করে। কিন্তু তাতে কেউই কান দেননি তাঁরা। আখতারুল পুলিশের কাছে দাবি করেছে, বুধবার সকালে সে তার স্ত্রীকে দিয়ে ফিরদৌসকে বাড়িতে ডেকে আনে। ফিরদৌস তার বাড়িতে পৌঁছতেই শুরু দু’পক্ষের মধ্যে বচসা শুরু হয়। এর ফাঁকে ধারালো অস্ত্র বার করে স্ত্রীর সামনেই ফিরদৌসের গলার নলি কেটে দেয় আখতারুল। এর পর সে শক্তিপুর থানায় গিয়ে আত্মসমর্পণ করে।

Advertisement

পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। উদ্ধার করা হয়েছে মৃতদেহ। তা পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। পাশাপাশি, আখতারুলের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জেরা করা হচ্ছে আখতারুলকেও। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন
Advertisement