Accident

দুর্ঘটনায় মৃত্যু স্কুল শিক্ষকের, গুরুতর আহত আরও এক

শনিবার স্কুল ছুটির পর বাইক করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল এক শিক্ষকের। মৃত শিক্ষকের নাম ধনঞ্জয় প্রতিহার (৩৮)।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
তেহট্ট শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৩ ২৩:৪০

—প্রতীকী ছবি।

শনিবার স্কুল ছুটির পর বাইক করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল এক শিক্ষকের। মৃত শিক্ষকের নাম ধনঞ্জয় প্রতিহার (৩৮)। এই ঘটনায় অন্য এক শিক্ষক গুরুতর জখম হন। জখম ওই শিক্ষকের নাম আফিলুদ্দিন মণ্ডল। বাড়ি তেহট্ট থানার ভিটেরপাড়া এলাকায়। ঘটনাটি ঘটে নদিয়ার তেহট্ট থানার শ্রীরামপুর এলাকায়। ওই দুই শিক্ষক তেহট্ট থানার কানাইনগর জাকির হোসেন হাই মাদ্রাসার শিক্ষক ।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্কুল ছুটির পর ওই দুই শিক্ষক একটি বাইক করে বাড়ি ফিরছিলেন। ধনঞ্জয় তেহট্টে ভাড়া থাকতেন। বাড়ি ফেরার সময় বৃষ্টি পড়ছিল। নাজিরপুর-কানাইনগর গ্রামীণ সড়কের শ্রীরামপুর এলাকায় একটি গাড়ি তাঁদের ধাক্কা মেরে পালিয়ে যায়। দু’জনেই রাস্তায় রক্তাক্ত অবস্থায় পরে থাকেন। বেশ কিছু ক্ষণ ওই ভাবে পরে থাকার পর স্থানীয় বাসিন্দারা লক্ষ্য করেন। তাঁদের দু’জনকে উদ্ধার করে নাজিরপুর ব্লক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। সেখানে চিকিৎসক ধনঞ্জয়কে মৃত বলে ঘোষণা করেন। অন্য শিক্ষককে গুরুতর জখম অবস্থায় তেহট্ট মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করেন। সেখানেই ওই শিক্ষক চিকিৎসাধীন। পুলিশ গাড়িটির খোঁজ শুরু করেছে।

আরও পড়ুন
Advertisement