Nabadwip Incident

নবদ্বীপ হাসপাতালে নার্সকে হুমকি মত্ত রোগীর, ঘটনায় লিখিত অভিযোগ দায়ের, তদন্তে পুলিশ

বুধবার হাসপাতালের পক্ষ থেকে নবদ্বীপ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন হাসপাতাল সুপার। বিষয়টি তিনি জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক, পুলিস সুপার, মহকুমাশাসককেও জানিয়েছেন বলে দাবি করেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১৭:১৬

—প্রতীকী চিত্র।

কর্তব্যরত নার্সকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল মত্ত রোগীর বিরুদ্ধে। নদিয়ার নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালের বুধবারের এই ঘটনায় পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের হয়েছে। শুরু হয়েছে তদন্ত।

Advertisement

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম সমীর দে। তাঁর বাড়ি নবদ্বীপেরই তেঘড়িপাড়ার ঝাপানতলায়। বুধবার দুপুরে চিকিৎসা করাতে নবদ্বীপের স্টেট জেনারেল হাসপাতালে গিয়েছিলেন তিনি। অভিযোগ, মত্ত অবস্থায় হাসপাতালের ভিতরে সমস্ত কিছুর ভিডিয়ো এবং ছবি তুলছিলেন তিনি। তাঁকে বারণ করা হলে সমীর দাবি করেন, তিনি সাংবাদিক। আরও অভিযোগ, তাঁকে বাধা দেওয়ার চেষ্টা হলে কর্তব্যরত এক জন নার্স এবং হাসপাতালের অন্য কর্মীদের হুমকিও দেন তিনি।

ভুয়ো সাংবাদিক হিসাবে পরিচয় দেওয়া, মত্ত অবস্থায় হাসপাতালে প্রবেশ-সহ একাধিক অভিযোগে ওই রোগীর বিরুদ্ধে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন হাসপাতাল কর্তৃপক্ষ। প্রথমে মৌখিক ভাবে পুলিশের কাছে অভিযোগ জানানো হয়। তবে রাতে সমীরের বাড়ির লোকজন তাঁকে হাসপাতালের বন্ডে সই করে নিয়ে চলে যান।

নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালের এই ঘটনায় অন্য রোগীদের মধ্যেও চাঞ্চল্য ছড়ায়। বুধবার দুপুরে হাসপাতালের পক্ষ থেকে নবদ্বীপ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন হাসপাতাল সুপার। বিষয়টি তিনি জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক, কৃষ্ণনগরের পুলিস সুপার, মহকুমাশাসক এবং নবদ্বীপ পুরসভার পুরপ্রধানকেও জানিয়েছেন বলে দাবি করেন। এই প্রসঙ্গে নবদ্বীপ স্টেট জেনারেল হাসপাতালের সুপার অনঘ বন্দ্যোপাধ্যায় বলেন, “আমরা এই ব্যাপারে লিখিত অভিযোগ জানিয়েছি। পুলিশ জানিয়েছে, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement