lottery

প্রথম বার টিকিট কেটেই লটারি জয় এক কোটির

বাস্তবের এই ঘটনা সিনেমার গল্পকেও যেন হার মানায়। তরণীপুরের শলুয়ার বাসিন্দা মৃত্যুঞ্জয় বিশ্বাস পেশায় পুলিশকর্মী। কর্মসূত্রে তিনি কলকাতায় থাকেন।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
তেহট্ট শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১০:০১
লটারির এক কোটি টাকা বিজয়ী পুলিশকর্মী মৃত্যুঞ্জয় বিশ্বাস। নিজস্ব চিত্র।

লটারির এক কোটি টাকা বিজয়ী পুলিশকর্মী মৃত্যুঞ্জয় বিশ্বাস। নিজস্ব চিত্র।

প্রথম দিন লটারির টিকিট কেটেই ভাগ্য ফিরল এক ব্যক্তির। জিতে গেলেন এক কোটি টাকা। ঘটনাটি তেহট্টের তরণীপুর এলাকার। বুধবার ভাগ্য পরীক্ষা করতে লটারির টিকিট কাটেন সেখানকার বাসিন্দা মৃত্যুঞ্জয় বিশ্বাস। আর তার পরেই জানতে পারেন, লটারিতে জিতে তিনি পেয়ে গিয়েছেন এক কোটি টাকা।

বাস্তবের এই ঘটনা সিনেমার গল্পকেও যেন হার মানায়। তরণীপুরের শলুয়ার বাসিন্দা মৃত্যুঞ্জয় বিশ্বাস পেশায় পুলিশকর্মী। কর্মসূত্রে তিনি কলকাতায় থাকেন। কিছু দিন আগেই ছুটিতে বাড়ি এসেছিলেন তিনি। বুধবার সকালে বাজারের গিয়েছিলেন মৃত্যুঞ্জয়। সেখানে লটারির টিকিট বিক্রি করছিলেন আব্দুল মণ্ডল। এক বার ভাগ্য পরীক্ষা করে দেখতেই এ দিন দেড়শো টাকা খরচ করে ওই টিকিট কিনে নেন মৃত্যুঞ্জয়। পছন্দমতো নম্বর বেছে টিকিট কিনে বাড়ি চলে যান মৃত্যুঞ্জয়। কিন্তু দুপুর গড়াতেই তাঁর কাছে ফোন যায় টিকিট বিক্রেতার। “আপনি এক কোটি জিতে গিয়েছেন”— ফোনের ওপ্রান্ত থেকে এই খবর শুনে হতভম্ব হয়ে যান ওই পুলিশকর্মী। প্রাথমিক ভাবে কী প্রতিক্রিয়া দেবেন, ভাষা হারিয়ে ফেলেন।

Advertisement

মৃত্যুঞ্জয় বলছেন, “আমি আগে কখনও লটারির টিকিট কাটিনি। আজ সকালে বাজারে গিয়ে ভাগ্য পরীক্ষা করার ইচ্ছা হয়। তাই আব্দুল বাবুর কাছ থেকে টিকিট কাটি। পরে জানতে পারি ওই টিকিটে এক কোটি টাকা জিতেছি। এখনও বিশ্বাস করতে পারছি না। ভীষণ খুশি।’’

আরও পড়ুন
Advertisement