Gun Shot

সোমে পুনর্নির্বাচন, তার আগে নদিয়ার পাটুয়াভাঙার বুথে গুলিবিদ্ধ সিপিএম কর্মী, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

ভোট পরবর্তী হিংসায় অশান্ত হল নাকাশিপাড়া। গুলিবিদ্ধ হয়েছেন সিপিএম কর্মী। তাঁর নাম সজ্জাদ মণ্ডল। তিনি বর্তমানে শক্তিনগর জেলা হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
নাকাশিপাড়া শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ২৩:৪৫
gun shot.

—প্রতীকী ছবি।

পঞ্চায়েত ভোটের গোটা দিন জুড়েই হিংসা, সন্ত্রাস আর রক্তপাত দেখেছে গোটা বাংলা। ভোটের পরের দিনও সেই ধারা বজায় থাকল। রবিবার রাতেও রক্ত ঝরল। নদিয়ায় শাসক তৃণমূলের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ হলেন এক সিপিএম কর্মী। ঘটনাচক্রে, জখম হওয়া সিপিএম কর্মী যে বুথ এলাকার বাসিন্দা, সোমবার সেখানেই পুনর্নির্বাচন হয়েছে।

ভোট পরবর্তী হিংসায় অশান্ত হল নাকাশিপাড়া। গুলিবিদ্ধ হয়েছেন সিপিএম কর্মী। তাঁর নাম সজ্জাদ মণ্ডল। তিনি বর্তমানে শক্তিনগর জেলা হাসপাতালে চিকিৎসাধীন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার বিকেলে প্রতি দিনের মতো কাজ সেরে বাইকে করে বাড়ি ফিরছিলেন পাটুয়াভাঙা ২৫২ নম্বর বুথের বাসিন্দা সাজ্জাদ এবং তাঁর ভাই তারিকুল। সেই সময় দুই ভাইকে রাস্তার পাশে একটি দোতলা বাড়ির ছাদ থেকে গুলি করা হয় বলে অভিযোগ। গুলিবিদ্ধ সিপিএম সমর্থক নির্বাচনের আগেই তৃণমূল ত্যাগ করে সিপিএমে যোগ দিয়েছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। প্রত্যক্ষদর্শীদের দাবি, দুষ্কৃতীদের ছোড়া বেশ কয়েকটি গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় বাইক ছেড়ে পালাতে শুরু করেন সাজ্জাদ ও তারিকুল। পাশের বাড়ির প্রাচীর টপকে লুকোতে যাওয়ার সময় একটি বুলেট সাজ্জাদকে বিদ্ধ করে। দুষ্কৃতীরা এলাকা ঘিরে রাখায় প্রায় দু’ঘণ্টা সেখানে আত্মগোপন করেছিলেন সাজ্জাদ। ঘন্টা দুয়েক পর পরিবারের লোকেরা এসে সাজ্জাদকে উদ্ধার করেন। কোনও ক্রমে ৮টা নাগাদ বেথুয়াডহরী গ্রামীণ হাসপাতালে আহত সাজ্জাদকে নিয়ে যাওয়া হয়। অতিরিক্ত রক্তক্ষরণের জেরে অবস্থার অবনতি হওয়ায় পরে স্থানান্তরিত করা হয় শক্তিনগর জেলা হাসপাতাল। সিপিএমের দাবি, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছেন। শাসক তৃণমূল এই অভিযোগ অস্বীকার করেছে।

Advertisement
আরও পড়ুন
Advertisement