Body Recovered

পাঁচ দিন নিখোঁজ থাকার পর উদ্ধার যুবকের দেহ, মৃত্যু নিয়ে ঘনাচ্ছে রহস্য

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৩ ২০:১২

—প্রতীকী ছবি।

সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেনি যুবক। আত্মীয়-স্বজন, থানা-পুলিশ করেও হদিস মেলেনি। গত বৃহস্পতিবার নিখোঁজ হওয়ার পর সোমবার সকালে সেই যুবকের নিথর দেহ মিলল। মুর্শিদাবাদের জঙ্গিপুরে স্টেশন রোড সংলগ্ন এলাকার থেকে উদ্ধার হয় তাঁর দেহ। খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহটিকে জঙ্গিপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। মৃতের নাম জাহাঙ্গির শেখ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় আচমকায় বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান বছর পঁচিশের জাহাঙ্গির। ব্যক্তিগত কিছু বিষয়ে স্থানীয় কয়েক জনের সঙ্গে গন্ডগোল চলছিল ওই যুবকের। বেশ কয়েক বার খুনের হুমকিও পেয়েছেন বলে পরিবার সূত্রে দাবি করা হয়েছে। তার পর সোমবার সকালে উদ্ধার হয় দেহ। দেহ পর্যবেক্ষণ করে পুলিশের প্রাথমিক অনুমান, দিন তিন-চারেক আগে মৃত্যু হয় যুবকের। মৃত্যুর কারণ নিয়ে ঘনাচ্ছে রহস্য। পরিবারের দাবি, জাহাঙ্গিরকে খুন করে ফেলে দেওয়া হয়েছে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

মৃত যুবকের আত্মীয় পারভিনা খাতুন বলেন, ‘‘বাড়িতে কোনও গন্ডগোল ছিল না। পাড়ায় কয়েক জনের সঙ্গে অশান্তি ছিল। ওকে মারব বলে হুমকি দিত। তারাই খুন করেছে কি না, বলতে পারব না।’’

আরও পড়ুন
Advertisement