Murshidabad

অষ্টমঙ্গলায় শ্বশুরবাড়ি গিয়ে নিখোঁজ, আট দিন পর উদ্ধার জামাইয়ের দেহ! চাঞ্চল্য মুর্শিদাবাদে

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সপ্তাহখানেক আগে রঘুনাথগঞ্জ থানার প্রতাপপুর এলাকার বাসিন্দা সরস্বতী হালদারের সঙ্গে বিয়ে হয় যিশুর।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ০৭ জুন ২০২৪ ১৬:২৭

—প্রতীকী চিত্র।

অষ্টমঙ্গলায় শ্বশুরবাড়ি গিয়ে নিখোঁজ হয়ে গিয়েছিলেন যুবক। আট দিন পর তাঁর দেহ উদ্ধার হল ঝুলন্ত অবস্থায়। মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার দেউলি এলাকায় ঘটনাটি ঘটেছে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম যিশু হালদার। বাড়ি রঘুনাথগঞ্জ থানার অন্তর্গত ফিল্ড কলোনি এলাকায়। যুবকের রহস্যজনক মৃত্যুর কারণ খুঁজতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সপ্তাহখানেক আগে রঘুনাথগঞ্জ থানার প্রতাপপুর এলাকার বাসিন্দা সরস্বতী হালদারের সঙ্গে বিয়ে হয় যিশুর। বিয়ের অষ্টমঙ্গলায় গত শুক্রবার সকালে যিশু স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ি যান। শনিবার ভোরে সেখান থেকে নিখোঁজ হয়ে যান তিনি। দুই পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। থানায় নিখোঁজ ডায়েরিও করা হয়। এর পর আট দিনের মাথায় শুক্রবার সকালে রঘুনাথগঞ্জ থানার দেউলির মাঠে একটি গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় যিশুর দেহ। পুলিশ এসে পরিবারের লোকেদের খবর দেয়। তারা গিয়ে দেহ শনাক্ত করেন। এর পর দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

যিশুকে খুন করা হয়েছে, না কি আত্মহত্যা করেছেন তিনি, ধন্দে পরিবার। আত্মীয় দীপেন হালদার বলেন, ‘‘মাত্র ক’দিন আগে বিয়ে হয়েছে। শ্বশুরবাড়ি কিংবা স্ত্রীর সঙ্গে তো কিছু হয়নি। কী ভাবে হল, আমরা কিছুই বুঝে উঠতে পারছি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement