Murshidbad

ঝাড়খণ্ড থেকে বাংলায় আসা গাড়িতে তল্লাশি চালাতেই পুলিশের চক্ষু চড়কগাছে! গ্রেফতার চার

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে শমসেরগঞ্জ এবং ঝাড়খণ্ডের সীমান্তবর্তী চাঁদপুর এলাকায় নাকা তল্লাশি চালাচ্ছিল পুলিশ। সেই সময় একটি গাড়ি বাংলার দিক থেকে আসছিল।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শমসেরগঞ্জ শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৪ ১৬:৩৬

—প্রতীকী চিত্র।

হেরোইন পাচারের অভিযোগের প্রেক্ষিতে গ্রেফতার হলেন চার জন। শুক্রবার রাতে মুর্শিদাদাবাদের শমসেরগঞ্জ থেকে ওই চার জনকে পাকড়াও করেছে পুলিশ।

Advertisement

শুক্রবার রাতে ঝাড়খণ্ড থেকে মালদহে হেরোইন পাচার হচ্ছিল। তবে সেই পাচার আটকে দিয়েছে পুলিশ। শমসেরগঞ্জ থানার পুলিশ চার জনকে ধরে তাঁদের কাছ থেকে ৪৭৮ গ্রাম হেরোইন পায়। পুলিশের দাবি, উদ্ধার হওয়া মাদকের আন্তর্জাতিক বাজার মূল্য প্রায় ১০ লক্ষ টাকা। পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে শমসেরগঞ্জ এবং ঝাড়খণ্ডের সীমান্তবর্তী চাঁদপুর এলাকায় নাকা তল্লাশি চালাচ্ছিল পুলিশ। সেই সময় একটি গাড়ি বাংলার দিক থেকে আসছিল। গাড়িটিকে দাঁড় করিয়ে তল্লাশি চালাতে গিয়ে উদ্ধার হয় ওই হেরোইন।

পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম ইন্দ্রজিৎ মণ্ডল, সঞ্জয় মণ্ডল, মুকেশ কুমার এবং অনুপম কুমার। ইন্দ্রজিৎ এবং সঞ্জয়ের বাড়ি মালদহের কালিয়াচক থানা এলাকায়। বাকি দুই ধৃতের বাড়ি ঝাড়খণ্ডের ছাতরা এলাকায়। ওই গ্রেফতারি প্রসঙ্গে জঙ্গিপুর পুলিশ জেলা সুপার আনন্দ রায় বলেন, ‘‘ধৃতদের ১০ দিনের পুলিশ হেফাজতের আবেদন করে শনিবার তাঁদের জঙ্গিপুর আদালতে তোলা হয়েছে। তাঁরা কোথা থেকে বিপুল পরিমাণ হেরোইন পেয়েছেন, তা তদন্ত করে দেখা হচ্ছে।’’

আরও পড়ুন
Advertisement