নদিয়ায় বেপরোয়া গতির বলি তিন, গুরুতর জখন চার

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
তেহট্ট শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২৩ ২৩:২৫

—প্রতীকী ছবি।

বুধবার রাতে তিনটে পৃথক বাইক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু হল নদিয়ায়। সেই সঙ্গে চার জন জখম হন। পুলিশ দু’টি দেহ উদ্ধার করে বৃহস্পতিবার ময়নাতদন্তে পাঠিয়েছে।

Advertisement

প্রথম ঘটনাটি ঘটে তেহট্ট থানার তেহট্ট থানার বেতাই দক্ষিন জিতপুরে। মৃত ব্যক্তির নাম রামকৃষ্ণ বিশ্বাস (৪০)। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রাস্তা পার হওয়ার সময় একটি বাইক ওই ব্যক্তিকে ধাক্কা মেরে পালিয়ে যায়। স্থানীয়েরা তাঁকে উদ্ধার করে তেহট্ট মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

দ্বিতীয় ঘটনাটি ঘটে তেহট্ট থানার নাজিরপুরে। তেহট্ট থেকে জগদ্ধাত্রী পুজো দেখে বাড়ি ফেরার পথে বাইক দুর্ঘটনায় মৃত্যু হয় এক যুবকের। মৃত যুবকের নাম প্রেমনাথ দে (৩৫)। বাড়ি করিমপুর থানার নন্দনপুরে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দ্রুত গতিতে বাইক নিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রন হারিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে। গুরুতর জখম অবস্থায় তাঁকে তেহট্ট মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

তৃতীয় ঘটনাটি ঘটে তেহট্ট থানার আরসিগঞ্জে। বাইক ও ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চার জন জখম হয়। তাঁরা প্রত্যেকে তেহট্ট মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, একটি বাইকে তিন জন যাচ্ছিলেন। আরসিগঞ্জের কাছে উলটো দিক থেকে একটা ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তিনজন বাইক আরোহি সহ ভ্যান চালক জখম হয়। পুলিস উদ্ধার করে তাঁদের তেহট্ট মহকুমা হাসপাতালে নিয়ে যায়।

আরও পড়ুন
Advertisement